মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

হোসেনপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ১১:৫৩ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার হোসেনপুরে বালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জাকির হোসেন (১২) নামে এক হেলপার ঘটনাস্থলেই নিহত ও রানা মিয়া ও রাসেল মিয়া নামে অপর দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে কিশোরগঞ্জ-হোসেনপুর-গফরগাঁর সড়কের গোলচক্কর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কিশোরগঞ্জ থেকে একটি লরি ট্রাক হোসেনপুর উপজেলায় যাচ্ছিল। দুর্ঘটনাস্থলের বিপরীত দিক থেকে আসা অপর একটি বালুভর্তি লরি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাকের হেলপার জাকির হোসেন (১২) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় অপর ট্রাকের চালক রানা মিয়া (২৫) ও হেলপার রাসেল মিয়া (২০) গুরুতর আহত হলে তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহতদের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানার খুরশিদমহল এলাকায় বলে জানা গেছে।

হোসেনপুর থানার ওসি নান্নু মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে তিনি জানান।

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ১১:৫৩ এ. এম.

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: