মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্বামীসহ ৪ আসামি জেলহাজতে, চার সদস্যের তদন্ত কমিটি

প্রকাশিত : ১৩ মে ২০১৫
  • গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ১২ মে ॥ লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন মামলায় চার আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের নড়াইল জেলহাজতে পাঠানো হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে প্রধান আসামি সেনাসদস্য স্বামী শফিকুল শেখ, শ্বশুর ছালাম শেখ, ভাসুর আবুল হাসান শেখ ও প্রতিবেশী নান্নু মোল্যা।

এদিকে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমকে প্রধান করে চার সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান ও আদালত পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) অজিত। নড়াইল পুলিশ সুপার বরাবর দ্রুত তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান। পুলিশ সুপার বলেন, লোহাগড়া থানার ওসি শেখ লুৎফর রহমানের নেতৃত্বে এসআই নয়ন পাটোয়ারী ও শিমুল দাস পৃথক অভিযান চালিয়ে সোমবার রাত ১টার দিকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে আসামি শফিকুলের পিতা আঃ সালাম শেখ, বড়ভাই মোঃ হাসান শেখ ও প্রতিবেশী নান্নু মিয়াকে গ্রেফতার করে। এর আগে সোমবার সন্ধ্যায় মামলার প্রধান আসামি শফিকুলকে সিলেট থেকে গ্রেফতার করা হয়। ৫ মে মামলা দায়েরের পর এজাহারভুক্ত আসামি শফিকুলের চাচা কালাম শেখ এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে হিরু শেখকে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে এ মামলায় গ্রেফতারকৃত আসামির সংখ্যা ছয়।

এর আগে গৃহবধূ নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার আসামিদের রবিবার ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশ দেয় হাইকোর্ট। গত ৩০ এপ্রিল ববিতাকে বেধড়ক লাঠিপেটাসহ নির্যাতন করা হয়।

টঙ্গীতে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ১২ মে ॥ সোমবার গভীর রাতে টঙ্গী রেলওয়ে জংশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে টঙ্গী স্টেশনের চার নম্বর লাইনে এ দুর্ঘটনা ঘটে বলে টঙ্গী রেলওয়ে পুলিশ জানায়।

প্রকাশিত : ১৩ মে ২০১৫

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: