কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

গার্মেন্টস কর্মী ও শিশু খুন

প্রকাশিত : ১৩ মে ২০১৫
  • দুই ব্যবসায়ী এক যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরে গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা ও পাবনায় শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া বাগেরহাট ও নাটোর দুই ব্যবসায়ী এবং কালকিনিতে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের-

গাজীপুর ॥ কালিয়াকৈরে হাত-পা বেঁধে গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা করেছে তার স্বামী। মঙ্গলবার পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের নাম পলি বেগম (৩৮)। সে যশোর সদরের ফতেপুর গ্রামের সিদ্দিকুর রহমানের মেয়ে।

জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার মকবুল হোসেন গাজীর বাড়িতে দেড় মাস আগে রিক্সাচালক স্বামী জাহাঙ্গীর আলমকে নিয়ে ভাড়া বাসায় ওঠে পলি বেগম। পলি বেগম স্থানীয় লিজ ফ্যাশন লিমিটেড পোশাক কারখানার শ্রমিক। সোমবার রাতে স্বামী-স্ত্রী ঘুমাতে যায়। পরদিন (মঙ্গলবার) সকালে তাদের ঘরের দরজা খোলা দেখে বাড়ির লোকজন ভেতরে ঢুকে। এ সময় তারা হাত-পা ও গলা দড়ি দিয়ে বাঁধা অবস্থায় পলি বেগমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তবে তার স্বামীকে পাওয়া যায়নি।

পাবনা ॥ চাটমোহরে মঙ্গলবার সকালে আয়শা সাদিয়া জীম নামের ২ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত শিশু উপজেলার ছাইকোলা পূর্বপাড়া গ্রামের আবুল বাশেদ প্রামাণিকের মেয়ে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। স্থানীয়রা ও পুলিশ জানান, এদিন ভোর ৬টার দিকে প্রতিবেশী সোলাইমান সরদারের স্ত্রী সাবিনা খাতুন শিশু জীমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

বাগেরহাট ॥ শহরের ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে ভৈরব নদের গোপালকাঠি এলাকা থেকে উদ্ধার হওয়া লাশটি চিতলমারীর উপজেলার ব্যবসায়ী আনন্দ কুমার রায়ের (৩৮) বলে পুলিশ নিশ্চিত করেছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নাটোর ॥ নিখোঁজের ৩দিন পর নাটোরের সিংড়া থেকে উদ্ধার করা হয়েছে নওগাঁর এক ধান ব্যবসায়ীর লাশ। পুলিশ জানায়, নওগাঁর আত্রাই উপজেলার লালপাড়া গ্রামের ধান ব্যবসায়ী রঞ্জু আহমেদ ৮ মে বন্ধুদের সঙ্গে পতিসরে রবীন্দ্র মেলায় বেড়াতে গিয়ে নিখোঁজ হন। গত রাত ৯টার দিকে সিংড়া উপজেলার ভুলবাড়িয়া মাঠে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

কালকিনি (মাদারীপুর) ॥ কালকিনি পৌর এলাকার দক্ষিণ গোপালপুর গ্রাম থেকে মঙ্গলবার সকালে সাইফুল ইসলাম মোল্লা (২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

প্রকাশিত : ১৩ মে ২০১৫

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: