কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লালমনিরহাটে জনকন্ঠের সাংবাদিকের উপর হামলাকারী আটক

প্রকাশিত : ১২ মে ২০১৫, ১১:৫৮ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ জনকন্ঠের লালমনিরহাটে কর্মরত সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনের উপর হামলাকারী মাফিয়া চক্রের সদস্য, মাদক ব্যবসায়ি ও সন্ত্রাসী মোঃ রবিউল ইসলাম(২৩) ফেন্সিডিলসহ বিজিবি’র হাতে সোমবার আটক হয়েছে। এই সময় তার বাড়ি হতে মাদক সেবনকারী সোহাগ(২৭) ও দুইটি মোটরসাইকেল বিজিবি উদ্ধার করে।

বিজিবি, পুলিশ ও গ্রামবাসি সূত্রে জানা যায়, জেলা সদরের মোগলহাট ইউনিয়নের দিঘলটারী গ্রামের মৃত হায়দার আলীর পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ি, মাফিয়া চক্রের সদস্য ও সন্ত্রাসী মোঃ রবিউল ইসলাম(২৩) এর বাড়িতে র্দীঘদিন ধরে মাদক দ্রব্য ফেন্সিডিলের অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে। ১৫ বিজিবি’র মোগলহাট বিওপি ক্যাম্পের নায়েক সামসুল হক এর নেতৃত্বে সোমবার বিকালে রবিউলের বাড়ি ঘিরে ফেলে। এ সময় তাঁর বাড়িতে কয়েক জন যুবক দুইটি মোটর সাইকেল যোগে মাদক সেবক করে যায়। বিজিবি’র উপস্থিতিটের পেয়ে দুইটি মোটরসাইকেল ফেলে রেখে মাদক সেবককারীরা কৌশলে পালিয়ে যায়। বিজিবির সদস্যগণ ৩ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে সন্ত্রাসী রবিউল ইসলাম কে আটক করে। এসময় সোহাগ নামে জনৈক মাদক সেবনকারীকে বিজিবি আটক করে।

সন্ত্রাসী রবিউল, ১৫ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল আহম্মেদ বজলুর রহমান হায়াতি ও উপস্থিত সংবাদ কর্মীদের উপস্থিতিতে স্বীকার করে ৬ মার্চ শুক্রবার বিকালে মোগলহাট চওড়াটারী জামে মসজিদের সামনে জনকন্ঠের সাংবাদিককে জবাই করে হত্যা চেষ্টা সে করেছে।

১৫ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল আহম্মেদ বজলুর রহমান হায়াতি জানান, জেলা আইনশৃঙখলা মিটিংয়ে একাধিকবার ফেন্সিডিল ব্যবসায়ি, মাফিয়া চক্রের সদস্য ও সন্ত্রাসী রবিউলের নাম উঠে। ১৭ এপ্রিল শুক্রবার বিজিবি’র মহা পরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন পরিদর্শন করেন। এই সময় সংবাদ কর্মীরা সীমানে জনকন্ঠের সাংবাদিক পেশাগত দায়িত্বপালন কালে মাদক ব্যবসায়িরা তাকে কে জবাই করতে গেলে তিনি পালিয়ে আসতে সক্ষম হন। সেইদিন বিজিবির অধিনায়ককে তিনি নির্দেশ দেয়। সন্ত্রাসী রবিউলকে আটক করে আইনের আশ্রয়ে দিতে।

প্রকাশিত : ১২ মে ২০১৫, ১১:৫৮ এ. এম.

১২/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: