রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

পাওলির মনের মানুষের সন্ধান

প্রকাশিত : ১২ মে ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ ঢালিউড এবং বলিউডের আলোচিত অভিনেত্রী পাওলি দাম প্রেম করছেন। সম্প্রতি ভারতের একাধিক গণমাধ্যম এ বিষয়ে ফলাও করে প্রতিবেদন ছেপেছে। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে অর্জুন দেব নামের গুয়াহাটির এক রেস্তরাঁ মালিকের সঙ্গে প্রেম করছেন পাওলি। যে কি-না এক প্রবাসী। তবে এখন প্রতিমাসে অন্তত দেশে আসেন তিনি। গণমাধ্যম জানায় পাওলি অভিনীত ‘পারাপার’ চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর এক অনুষ্ঠানে অর্জুনের সঙ্গে আলাপ হয়। প্রথম সাক্ষাতের সেই ভাললাগা থেকেই প্রেম শুরু। প্রকাশ্যে কিছু না বললেও, পাওলির হোয়াটসঅ্যাপ প্রোফাইলে দু’জনের ছবি অনেক অজানা প্রশ্নের উত্তর দিয়েছে তাঁর ভক্তদের।

গণমাধ্যম আরও জানায় প্রবাসী বাঙালী অর্জুন পড়াশোনার জন্য কিছু দিন সানফ্রানসিস্কোতে ছিলেন। সাম্প্রতিক সময়ে মাসে অন্তত এক বার কলকাতায় আসেন তিনি পাওলির জন্য। কখনও আবার কাজের ফাঁকে মনের মানুষের কাছ ছুটে যান পাওলিও। পাওলি দাম বাংলা সিরিয়াল থেকে অভিনয় শুরু করে হিন্দি চলচ্চিত্র ‘হেট স্টোরি’র মাঝে ২০১২ সালে ‘কান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে হাজির থেকে আন্তর্জাতিক স্তরেও নিজের নাম খোদাই করেছেন। এ মেয়ের মন পাওয়া অনেকটা কঠিন বলেই বাস্তবের হিরো অর্জুন দেব আলোচনায় এসেছেন।

প্রসঙ্গত ‘কালবেলা’ চলচ্চিত্রের মাধবীলতা থেকে ‘চার অধ্যায়’ চলচ্চিত্রের এলার মধ্যে দিয়ে পাওলি দাম দর্শকের মন ছুঁয়েছিলেন আগেই। এরপর গৌতম ঘোষ পরিচালিত ‘মনের মানুষ’ চলচ্চিত্রের কাজ করে আবারও প্রশংসিত হোন। এরপর ‘বেডরুমে’ চলচ্চিত্রেও প্রশংসা পান। সেই সূত্র ধরে মুম্বাইয়ে হিন্দী চলচ্চিত্র ‘হেট স্টোরি’র মধ্যে দিয়ে নিজের সাফল্যকে ধরে রেখেছিলেন টলিউডের কৃষ্ণকলি পাওলি দাম। কাজে সাফল্য এলেও নিজের ভালবাসার মানুষের সন্ধ্যান পাননি। এতদিনে তাঁর মনের মানুষের খোঁজ পেলেন নায়িকা।

প্রকাশিত : ১২ মে ২০১৫

১২/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: