কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ভোলা-লক্ষীপুর রুটে ফেরি চলাচল বন্ধ

প্রকাশিত : ১১ মে ২০১৫, ১২:১৯ পি. এম.

নিজস্ব সংবাদদাতা,ভোলা॥ ভোলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ের তান্ডবে সদর উপজেলার ইলিশা ফেরিঘাট ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ভোলা-লক্ষীপুর রুটের ফেরি চলাচল বন্ধ হয়ে গেছে। দুই পাড়ে শত শত যাত্রী আটকা পড়ে চরম দুভোর্গে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল ১০ টার দিকে হঠাৎ করে কালবৈশাখী ঝড় শুরু হলে প্রচন্ড ঢেউ আর বাতাসের তোরে ইলিশা ফেরিঘাটের র‌্যাম ছিড়ে যায়। এ সময় লক্ষীপুর থেকে আসা বিআইডব্লিউটিসির ফেরি কস্তুরীতে থাকা ১০টি যানবাহন ফেরি থেকে নামতে পারেনি। যার ফলে ইলিশা ফেরিঘাট থেকে কোন ফেরি লক্ষীপুর যেতে পারছে না এবং লক্ষীপুর থেকেও কোন ফেরি ছাড়ছে না। এদিকে ফেরি চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দুই পাড়ে শত শত যাত্রী ও পন্য বোঝাই ট্রাক আটক পড়ে চরম দুভোর্গে পড়ে। বিআইডব্লিউটিসির ভোলা ফেরি সার্ভিসের সহকারি ব্যবস্থাপক সিহাব উদ্দিন জানান, তারা ফেরিঘাটের র‌্যাম সংস্কারের জন্য জরুরী বেতার বার্তা উধ্বর্তন কতৃপক্ষকে পাঠিয়েছেন।

বিআইডব্লিউটিএর সারেং মোঃ আবুল হোসেন জানান,ঝড়ে ছিড়ে যাওয়া র‌্যাম সংস্কারের জন্য তিনি বরিশালের বিআইডব্লিউটি’র উপ পরিচালক মোঃ শাহজাল হককে জানিয়েছেন। তবে কোন সময় র‌্যাম মেরামত হবে তা নিশ্চিত করে বলতে পারেন নি।

প্রকাশিত : ১১ মে ২০১৫, ১২:১৯ পি. এম.

১১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: