আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বজ্রপাতে চার জেলায় নিহত ছয়

প্রকাশিত : ১১ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বজ্রপাতে মেহেরপুরে দুইজন, সিলেটে দুই ব্যাক্তি ও কুষ্টিয়া এবং রাজশাহীতে একজন করে নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মেহেরপুর ॥ গাংনী উপজেলার পৃথক দুই স্থানে বজ্রপাতে প্রবাসীর স্ত্রীসহ দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন গাংনী উপজেলার চরগোয়াল গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ভ্যান চালক আতিয়ার রহমান ও কাজিপুর গ্রামের সৌদি প্রবাসী লিটন হোসেনের স্ত্রী বিলকিস আরা।

দৌলতপুর, কুষ্টিয়া ॥ দৌলতপুরে বজ্রপাতে বুড়ি খাতুন (৫২) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। রবিবার সকাল উপজেলার ফিলিপনগর ম-লপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, মৃত ইনছার প্রামাণিকের স্ত্রী বুড়ি খাতুন বৃষ্টির সময় ঘরে বসে ছিল। এ সময় প্রচ- শব্দে বজ্রপাত ঘটলে তার মৃত্যু হয়।

রাজশাহী ॥ তানোরে পৃথক বজ্রপাতে কুদরত আলী (৩৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। এছাড়া একটি গরুও মারা গেছে। রবিবার সকালে উপজেলার বাধাইড় ইউনিয়নের সাইধাড়া ও মাড়িয়া গ্রামের ক্ষেতে এ ঘটনা ঘটে। নিহত কুদরত আলী সাইধাড়া গ্রামের জিল্ল্ুর রহমানের পুত্র। সকালে সাইধাড়া গ্রামের কুদরত আলী তার গরু নিয়ে মাঠে যায়। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত ঘটলে মাঠের মধ্যেই কুদরত আলী মারা যান।

সিলেট ॥ রবিবার সকাল সাড়ে ৯টায় সিলেটের দক্ষিণে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলার দাউদপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের পূর্ব পাশের হাওরে হাঁস চরানোর সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মানিকপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আলী হোসেন (২৪) ও তার খামারের কর্মচারী এক শিশু (১০)। ওই শিশুর নাম জানা যায়নি।

প্রকাশিত : ১১ মে ২০১৫

১১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: