মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোরে মানব পাচারকারী স্বামী স্ত্রীকে গণপিটুনি

প্রকাশিত : ১১ মে ২০১৫

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, ওমানে চাকরি দেয়ার নামে পাচারের ঘটনায় যশোরে স্বামী-স্ত্রীকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনগণ। শনিবার রাতে সদর উপজেলার নূরপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। তাদের নামে থানায় মামলা হয়েছে। আটককৃতরা হলেন, একই এলাকার তরিকুল ইসলাম ম-ল ও তার স্ত্রী শিল্পী বেগম।

যশোরে কোতোয়ালি মডেল থানার এসআই মিরাজ মোসাদ্দেক জানান, গত মার্চ মাসের শেষের দিকে নূরপুর এলাকার দুই নারীকে চাকরি দেয়ার নামে ওমান পাঠানোর কথা বলে দু’জনের কাছ থেকে ২ লাখ ২০ হাজার টাকা নেন তরিকুল ইসলাম ও তার স্ত্রী শিল্পী বেগম। কিন্তু ওই দুই নারীকে তরিকুল ওমানে চাকরি না দিয়ে ভারতে পাচার করেন। পরে ওই দুই নারীর পরিবারের লোকজন তাদের ফেরৎ এনে দিতে বললে আরও ৮০ হাজার টাকা দাবি করেন। এক পর্যায়ে পাচার হওয়া দুই নারী কৌশলে বাংলাদেশী লোকের মাধ্যমে দেশে ফিরে আসেন। এরমধ্যে এক ভুক্তভোগী নারী শুক্রবার পাচারের অভিযোগে তরিকুল ও তার স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেন।

শনিবার রাতে তরিকুলদের বাড়িতে দেখে স্থানীয় জনগণ গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

এদিকে ডাকাতির প্রস্তুতির সময় গণপিটুনিতে টুটুল (২৫) নামে এক ডাকাত আহত হয়েছে। কোতোয়ালি থানা পুলিশ তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করেছে। আহত ডাকাত শহরের বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার আইয়ুব আলীর ছেলে।

কোতোয়ালি থানার এসআই শোয়েব উদ্দিন আহমেদ জানিয়েছেন, শনিবার রাত ১টার দিকে টুটুলসহ ৮/১০ জন শহরের বেজপাড়া কবরস্থান রোডের পাশে শান্তিবাগ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সে সময় স্থানীয় জনগণ টের পেয়ে তাদের চারদিক দিয়ে ঘিরে ফেলে। অন্যরা পালিয়ে গেলেও টুটুলকে আটক করে গণপিটুনি দেয়।

প্রকাশিত : ১১ মে ২০১৫

১১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: