আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

এয়ারটেল প্রেজেন্টস স্পট লাইট

প্রকাশিত : ১১ মে ২০১৫

গান তো এখন শুধুই আর শোনার জন্য নয়, বরং দেখারও মাধ্যম। হ্যাঁ, কথা হচ্ছে মিউজিক ভিডিও নিয়ে। মিউজিক ভিডিও নিঃসন্দেহে বিনোদনের অন্যতম মাধ্যম।

একজন শিল্পীর ভক্ত শ্রোতা সবাই অপেক্ষায় থাকে কবে তার গানের মিউজিক ভিডিও হবে। একটি ভাল গানের প্রচার ও প্রসারে মিউজিক ভিডিও অনেক বেশি গুরুত্ব রাখে।

কিন্তু ভাল মিউজিক কম্পোজ করা যেমন কঠিন কাজ, এমনি ভাল মানের মিউজিক ভিডিও তৈরিও একটি কষ্টসাধ্য ব্যাপার।

উন্নত প্রডাকশন সাপোর্ট ছাড়া ভালমানের মিউজিক ভিডিও তৈরি করা সম্ভব না। আর এই সুযোগ অনেক শিল্পীরই হয়ে ওঠে না। তরুণ প্রতিভাবান শিল্পীদের জন্য একটি ভালমানের মিউজিক ভিডিও তৈরি করা আরও বেশি কঠিন।

প্রতিভাবান শিল্পীদের মিউজিক ভিডিও তৈরির সুযোগ নিয়ে এসেছে গান বাংলার ‘এয়ারটেল প্রেজেন্টস’ স্পট লাইট। যেখানে একজন শিল্পী যে কোন মাধ্যমে তার গান রেকর্ড করে পাঠাতে পারেন। আর জাজ প্যানেল যদি গানটি সিকেল্ট করে, তবে সেই শিল্পীর গান নিয়ে গান বাংলা তৈরি করবে মিউজিক ভিডিও। প্রতি মাসে এমন তিনটি নির্বাচিত গানের মিউজিক ভিডিও হবে সেই মাসের ‘স্পট লাইট’।

গান বাংলায় প্রতিদিনই জমা পড়ছে অজস্র গান। এত গানের ভিড়ে সেরা গানটি বাছাই করার মধুর বিড়ম্বনায় পড়তে হয়েছে এয়ারটেল প্রেজেন্টস স্পট লাইট এর জাজ প্যানেলকে।

এয়ারটেল প্রেজেন্টস স্পট লাইট এ নির্বাচিত শিল্পীদের গান সারা বছর ধরে বিভিন্ন মাধ্যমে শ্রোতাদের কাছে পৌঁছে দেবার জন্য গান বাংলা প্রতিশ্রুতিবদ্ধ।

তাই আর দেরি না করে তুমিও গান পাঠাও। গান পাঠাবার ঠিকানা-ঝঢ়ড়ঃষরমযঃ@ মধহনধহমষধ.ঃা -বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ১১ মে ২০১৫

১১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: