কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চসিককে স্বপ্নের মেগাসিটি বানাতে মনজুরের সহযোগিতা চাইলেন নাছির

প্রকাশিত : ১১ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামকে পরিচ্ছন্ন ও স্বপ্নের মেগাসিটিতে পরিণত করতে সাবেক মেয়র এম মনজুর আলমের পরামর্শ ও সহযোগিতা কামনা করলেন নতুন মেয়র আ জ ম নাছির উদ্দিন। রবিবার তিনি সাবেক মেয়রের বাসভবনে যান। এ সময় মনজুর আলম ফুল দিয়ে শুভেচ্ছা জানান নবনির্বাচিত মেয়রকে। একান্ত আলাপে সিটি কর্পোরেশন পরিচালনায় সাবেক মেয়রের সহায়তা চান। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক সকল মেয়রের পরামর্শ গ্রহণ করবেন বলেও জানান।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে আ জ ম নাছির যান সাবেক মেয়র এম মনজুর আলমের বাসভবনে। এ সময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা আসনের এমপি এমএ লতিফ, সীতাকু- আসনের এমপি দিদারুল আলম, ওয়ার্ড কাউন্সিলর নিছার উদ্দিন মনজু ও শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা সফর আলী।

আ জ ম নাছির উপস্থিত সংবাদকর্মীদের বলেন, মেয়র হিসেবে এম মনজুর আলমের অভিজ্ঞতা রয়েছে। তিনি মেয়র ও কাউন্সিলর হিসেবে কর্পোরেশনের সঙ্গে জড়িত ছিলেন। সাবেক সকল মেয়রের সহযোগিতায় আমি চট্টগ্রামকে একটি আধুনিক নগরীতে পরিণত করতে চাই। এক প্রশ্নের জবাবে নাছির বলেন, দল-মতের উর্ধে উঠে সর্বোচ্চ সততার সঙ্গে দায়িত্ব পালন করব। দুর্নীতি আমাকে বিন্দুমাত্রও স্পর্শ করবে না। তিনি বলেন, নগরীর প্রতিটি ওয়ার্ডে গিয়ে মানুষের সঙ্গে কথা বলে সমস্যা চিহ্নিত করার চেষ্টা করছি। সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবেক মেয়র মনজুর আলমও জানান, কর্পোরেশন পরিচালনায় তার কাছ থেকে সহযোগিতা চাইলে তিনি তা দিতে প্রস্তুত রয়েছেন। তিনি বলেন, আমিও মেয়র নির্বাচিত হয়ে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে গিয়েছিলাম। এভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা একে অপরের বাসায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করলে রাজনীতিতে এক ধরনের সংস্কৃতি তৈরি হবে, যা সুখকর। আ জ ম নাছিরের প্রত্যাশার প্রতিক্রিয়ায় এম মনজুর আলম বলেন, আমি মেয়র ও কাউন্সিলর হিসেবে ২২ বছর সিটি কর্পোরেশনের সঙ্গে ছিলাম। সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়ে তিনি নগরীর জলাবদ্ধতা নিরসনে তার নিজ অর্থে কেনা দুই কোটি টাকার সরঞ্জাম উপহার হিসেবে দেয়ার প্রতিশ্রুতি দেন। শুধু তাই নয়, নগরবাসীর উন্নয়নে ব্যক্তিগতভাবে তার সামর্থ্য অনুযায়ী সহযোগিতার আশ্বাসও দেন।

প্রকাশিত : ১১ মে ২০১৫

১১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: