আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাঁশখালীতে যুবতীর লাশ উদ্ধার

প্রকাশিত : ১০ মে ২০১৫, ০৫:০২ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চাঁনপুর এক্কাইত্যা পুকুর পাড় প্রধান সড়ক সংলগ্ন ডোবা থেকে এক অজ্ঞাত পরিচয় যুবতীর (২০) অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে গ্রামবাসী ডোবাতে ঐ অজ্ঞাত যুবতীর লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পুকুরিয়া প্রধান সড়ক সংলগ্ন ডোবাতে এক যুবতীর লাশ দেখতে পায় এলাকাবাসী। এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে তারা। ধারণা করা হচ্ছে দুস্কৃতিকারীরা ঐ যুবতীকে নির্যাতনের পর হত্যা করেছে গত ৫-৬ দিন পূর্বে। অর্ধগলিত যুবতীর লাশের চেহারা বিকৃত হয়ে যাওয়ায় তার পরিচয় কেউ জানাতে পারেনি। তবে এলাকাবাসী ধারণা করছে বহিরাগত দুস্কৃতিকারীরা যুবতীকে হত্যা করে এই এলাকার ডোবার মধ্যে ফেলে চলে গেছে। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো করেছে।

বাঁশখালী থানার উপ-পরিদর্শক বাবুল আজাদ জানান, গ্রামবাসীর কাজ থেকে খবর পেয়ে অর্ধ গলিত যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পর জানা যাবে প্রকৃত ঘটনা। লাশের পরিচয় জানার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বার্তা প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ১০ মে ২০১৫, ০৫:০২ পি. এম.

১০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: