মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

বাঁশখালীতে নাশকতা মামলায় দুই শিবির ক্যাডারসহ গ্রেফতার ৫৩

প্রকাশিত : ১০ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী, ৯ মে ॥ চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দুই শিবির ক্যাডারসহ ৫৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের চট্টগ্রাম জেল কারাগারে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকায় শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত চিহ্নিত ডাকাত, সন্ত্রাসী, বিভিন্ন মামলার পলাতক আসামি ও পুলিশের ওপর হামলাকারী, আদালত ভবন অগ্নিসংযোগের মামলার দুর্ধর্ষ আসামি দুই শিবির ক্যাডারসহ ৫৩ জনকে আটক করা হয়। গ্রেফতারকৃত দুই শিবির ক্যাডার হলো আজিজ আহমদ (২৮) ও জসীম উদ্দিন (২৪)। এদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার ঘটনায় ও উপজেলা সদরের অফিস আদালতের অগ্নিসংযোগ তা-বের মামলা রয়েছে। তাছাড়া সাজাপ্রাপ্ত দুই আসামি হলো কাজল দাশ ও মোস্তাক আহামদ। গ্রেফতারকৃতদের মধ্যে বাকি ৪৯ জনের বিরুদ্ধে জিআর মামলার ২৯ জন ও সিআর মামলার ২০ জন পলাতক আসামি রয়েছে।

ঝিনাইদহে গ্রেফতার ২২

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহে জামায়াত কর্মীসহ বিভিন্ন মামলায় ২২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, নাশকতার আশঙ্কায় জেলার হরিণাকু-ু উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে জামায়াত কর্মী রওশন আলী ও বাশারুল ইসলামসহ ৩ জন, সদর উপজেলা থেকে আট জন, শৈলকুপা থেকে পাঁচ জন, কালীগঞ্জ থেকে দুই, কোটচাঁদপুর থেকে দু’জন ও মহেশপুর থেকে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রকাশিত : ১০ মে ২০১৫

১০/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: