সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তারেক লন্ডনে বসে সন্ত্রাস চালিয়ে তার মাকে শেষ করে দিয়েছে ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৯ মে ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়ার দুষ্ট ছেলে তারেক রহমান লন্ডনে বসে সন্ত্রাসী কার্যকলাপ করে তার মাকে শেষ করে দিয়েছে। সে এখন ফেরারি, তার পাসপোর্ট-ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। তিনি আরও বলেন, নকশাল এসে দশ বছর পশ্চিম বাংলায় প্রতিরাতে বোমা ফুটাত গুলি চালাত। এখন আর সেই দল নেই। খালেদা জিয়ার অবস্থা হবে ভবিষ্যতে সে রকম। খুঁজেও পাওয়া যাবে না। কারণ যেই পথে খালেদা জিয়া গেছে এটা রাজনীতির পথ না। শনিবার দুপুরে নতুন বাজার চত্বরে জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন। এর আগে বাণিজ্যমন্ত্রী ভোলার শহরের প্রাণ ভোলার খালের ওপর পৌরসভা কর্তৃক ঢাকা হাতিরঝিল মডেলের একটি ব্রিজ ও যুগীরঘোল মোড়ে দৃষ্টি নন্দন ফোয়ারা উদ্বোধন করেন। এছাড়াও শুক্রবার রাতে ভোলা বাংলা স্কুল মাঠে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের প্রায় ৫ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বক্তব্য রাখেন। এদিকে সম্মেলনকে কেন্দ্র করে জেলার ৭ উপজেলার নেতাকর্মীরা সকাল থেকে খ- খ- মিছিল বাদ্য বাজিয়ে নতুন বাজার চত্বরে আসতে থাকে। এসময় ভোলা শহরে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়।

ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি আবিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া পরাজিত হয়েছেন। অতীতেও পরাজিত হয়েছিলেন। খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বানচাল করার জন্য অসাংবিধানিক সরকার আনার জন্য প্রিজাইডিং অফিসার ও ২৪ জন পুলিশকে হত্যা করেছেন। পাঁচশত ভোট কেন্দ্র জ্বালিয়ে দিয়েছেন। কিন্তু তিনি পরাজিত হয়েছেন। কিন্তু আমরা নির্বাচন করতে সফল হয়েছি। সেদিন যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার জন্য নির্বাচন না হতো তাহলে বাংলাদেশের অবস্থা থাইল্যান্ডের মতো হতো। সেখানে আজ অসাংবিধানিক সরকার।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records