আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিশু ও চালকসহ নিহত ছয় আহত ১০

প্রকাশিত : ৯ মে ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার রাত ও শুক্রবার সড়ক দুর্ঘটনায় বিভিন্ন স্থানে নিহত হয়েছে শিশুসহ ছয়জন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবরঃ

সিলেট অফিস ॥ শুক্রবার সকাল সাড়ে ১১টায় নগরীর আম্বরখানা দর্শন দেউড়ি এলাকায় ট্রাক চাপায় এক রিক্সাচালক নিহত, দুই রিক্সাযাত্রী আহত হয়েছেন। আহত রিক্সাযাত্রী জয়তুন বেগম (৬৫) ও সাজেদ মিয়াকে (১৮) সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায় কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ থেকে পাথর বোঝাই ট্রাক দর্শন দেউড়ি এলাকায় মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে রিক্সাকে চাপা দেয়। এ সময় রিক্সাচালক নিহত হয়।

সীতাকু- (চট্টগ্রাম) ॥ সীতাকু-ে সড়ক দুর্ঘটনায় উজ্জ্বল রক্ষী (২৪) নামে এক সিএনজি অটোরিক্সার চালক নিহত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার বাংলাবাজার টোলরোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাংলাবাজার টোলরোড় এলাকায় চট্টগ্রামমুখী একটি ক্যাভার্ডভ্যানের সঙ্গে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

সাভার ॥ সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন। এ সময় আহত হয় অন্তত আরও ২ জন। শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়ীয়া ও ধামরাইয়ের মধুডাঙ্গা এলাকায় পৃথক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রাজফুলবাড়ীয়া এলাকায় ‘বিশ্বাস’ গার্মেন্টসের সামনে কাভার্ডভ্যান চাপায় সাবিনা নামের এক বৃদ্ধা নিহত হয়।

অপরদিকে ধামরাইয়ের মধুডাঙ্গা এলাকায় যাত্রীবাহী বাস চাপায় মারা গেছে এক মোটরসাইকেল আরোহী। এ সময় মোটরসাইকেলে থাকা অপর ২ আরোহী আহত হয়।

মাদারীপুর ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরে পিকআপ চাপায় রিফাদ মিরা (৭) নামের এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত রিফাদ সদর উপজেলার মস্তফাপুর গ্রামের কাওসার মিরার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার বাসস্ট্যান্ডের একটি হোটেল থেকে নাস্তা নিয়ে রাস্তা পার হচ্ছিল রিফাদ। বরিশাল থেকে টেকেরহাটগামী একটি পিকআপ বেপরোয়াভাবে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় শিশুটি।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের গোলড়া নামক এলাকায় শুক্রবার বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস চালক নিহত ও আহত হয়েছে ৬ জন। নিহত মাইক্রোবাস চালক রাজবাড়ীর মহাদেবপুর গ্রামের ইউসুফ ম-লের ছেলে রইছ ম-ল।

প্রকাশিত : ৯ মে ২০১৫

০৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: