কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

না’গঞ্জে রিক্সাচালক খুন, অন্যত্র চার লাশ উদ্ধার

প্রকাশিত : ৯ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অজ্ঞাত এক অটোরিক্সাচালককে গলা কেটে হত্যা করেছে ছিনতাইকারী। এছাড়া ঈশ্বরদী ও কুমিল্লায় সিএনজিচালক ও গৃহবধূ, গফুরগাঁও ও লালমনির হাটে ২ লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অজ্ঞাত এক অটোরিক্সাচালককে গলা কেটে হত্যা করেছে দুষ্কৃতকারীরা। পুলিশ শুক্রবার সকালে দক্ষিণ ধর্মগঞ্জ এলাকা থেকে অটোরিক্সাচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ রক্তমাখা কাপড়সহ রবিউল ইসলাম মুন্না নামে এক যুবককে আটক করেছে। জানা গেছে, দক্ষিণ ধর্মগঞ্জ এলাকায় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা থানা পুলিশে খবর দেয়। আটক যুবক পুলিশকে জানায়, তারা দুইজন মিলে রিক্সাটি চুরির জন্যই হত্যাকা-টি ঘটিয়েছে। তার সহযোগী রিক্সাচালককে হত্যার পর রিক্সা নিয়ে পালিয়ে গেছে।

ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে আঞ্চলিক কৃষি গবেষণা ইনস্টিটিউটের একটি ডোবা থেকে শুক্রবার শফিকুল ইসলাম নামে এক সিএনজিচালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শফিকুল রাজশাহী জেলার দুর্গাপুর থানার মারিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। সিএনজিতে গ্যাস নেয়ার জন্য তিনি প্রতি রাতে ঈশ্বরদীতে রাজশাহী থেকে আসত। হত্যাকারীরা তাঁর সিএনজিটি ছিনিয়ে নিয়েছে। পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় শফিকুল তাঁর বাড়ি থেকে সিএনজি নিয়ে বের হয়। ওই রাতে তিনি বাড়িও ফিরেনি। লাশের গলায় গামছা পেঁচানো ছিল।

কুমিল্লা ॥ কুমিল্লায় পারিবারিক কলহের জের ধরে জরিনা বেগম নামে ৩ সন্তানের জননীকে তার স্বামী ও সতীন মিলে নির্যাতনসহ গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জরিনা বেগমের সতীন নুরুন্নাহারকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে জেলার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের কাঁশই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জরিনা বেগম ওই গ্রামের জমির উদ্দিন খোকনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনোহরগঞ্জ উপজেলার কাঁশই গ্রামের মৃত দুলা মিয়ার মেয়ে জরিনা বেগমের সাথে প্রায় ১৭ বছর আগে একই গ্রামের মৃত আছাদ মিয়ার পুত্র জমির উদ্দিন খোকনের বিয়ে হয়। তাদের ১ মেয়ে ও ২ ছেলে রয়েছে। পরে জমির উদ্দিন খোকন উপজেলার পেড়াতলী গ্রামের মোস্তফা মিয়ার মেয়ে নুরুন্নাহার পাখীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। এতে পারিবারিক কলহের সৃষ্টি হয়।

গফরগাঁ ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেন থেকে পড়ে অজ্ঞাত কিশোরের (১২) মৃত্যু হয়েছে। ঘটনাটি শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে গফরগাঁও উপজেলার চারিপাড়া গ্রামে ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা মেইল ট্রেনটি গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের চারিপাড়া এলাকা অতিক্রমকালে এ ঘটনা ঘটে। গেটম্যান কাজল মিয়া জানান, ট্রেনের হুকে বসে থাকা কিশোর হঠাৎ ট্রেনের নিচে পড়ে যায়।

লালমনিরহাট ॥ শুক্রবার দুপুরে জেলা সদর উপজেলার কালমাটি ইউনিয়নের তিস্তা নদীর দুর্গম চরের আনন্দবাজার পাকার মাথা নামক স্থান হতে বস্তাবন্দী এক কিশোরের লাশ নদীতে ফেলার সময় গ্রামবাসী তিনজনকে আটক করেছে। এরা হলোÑ রংপুর জেলার পীরগাছা উপজেলার জোগজিবন গ্রামের দুলু মিয়ার ছেলে আলী আকবর (৪৫), একই গ্রামের জয়নুদ্দিনের ছেলে সুরুজ আলী (২২) ও একই গ্রামের সেলিম হোসেনের ছেলে অটোচালক রানা মিয়া (৩২)। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, তিন যুবক একটি অটোরিক্সায় নিহত কিশোরটির বস্তাবন্দী লাশ নিয়ে এসে নদীতে ফেলার সুযোগ খুঁজছিল। এ সময় গ্রামবাসী বস্তায় মাদকদ্রব্য পাচার করছে সন্দেহে গাড়িসহ তাদের আটক করে। পরে বস্তার মুখ খুলে দেখে এক কিশোরের ক্ষতবিক্ষত মৃতদেহ।

প্রকাশিত : ৯ মে ২০১৫

০৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: