কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চরফ্যাশনে ‘মায়ানদীর ব্রীজ’ উদ্বোধন

প্রকাশিত : ৮ মে ২০১৫, ১১:৫৬ এ. এম.

স্টাফ রির্পোটার, চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের মায়ানদীর উপর নির্মিত জেলার দীর্ঘতম সেতু ‘মায়ানদীর ব্র্রীজ’ শুক্রবার সকাল ১০ টায় জনসাধারণের জন্য খুলে দেয়া হয়েছে। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (এমপি) প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের মধ্য দিয়ে এ সেতু খুলে দেয়া হয়। এতে মায়া নদীর দু’পাড়ের মানুষের মাঝে রচিত হয় নতুন এক সেতু বন্ধন। সেতুটি চলাচলের জন্য উম্মুক্ত করায় শুধু যাতায়াত ব্যবস্থাই নয় সম্ভাবনার নতুন দিক উম্মোতি হচ্ছে। খুলে যাচ্ছে উপজেলার দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের আত্ম সামাজিক উন্নয়নের দ্বার। এই সেতু মায়ানদী দ্বারা বিচ্ছিন্ন চর কলমী, নজরুল নগর, মুজিব নগর, আহাম্মদ পুর ও নুরাবাদ ইউনিয়নকে ভোলা জেলার মূল ভূ-খন্ডের পাশাপাশি সারাদেশের সড়ক যোগাযোগের সাথে সংযুক্ত করবে।

এদিকে মায়ানদীর ব্রীজ ছাড়াও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ দুলারহাটে ৩ কোটি টাকা ব্যয়ে নীলিমা জ্যাকব মহিলা কলেজের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন এবং শশীভূষণ নব নির্মিত থানা ভবনের ফলক উম্মোচন করেন এবং দুপুরে চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।

বাণিজ্যমন্ত্রীর সফরকে কেন্দ্র করে চরফ্যাশনের দুলারহাট থেকে মায়ানদীর ব্রীজ, চরকলমী,শশীভূষণ হয়ে উপজেলা সদর পর্যন্ত প্রায় ৫০ কিমি সড়কে শতাধিক বাহারী তোরণ নির্মাণ করা হয়েছে।

প্রকাশিত : ৮ মে ২০১৫, ১১:৫৬ এ. এম.

০৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: