কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যাত্রাবাড়ীতে যুবককে গুলি করে হত্যা

প্রকাশিত : ৮ মে ২০১৫, ১২:৫২ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। কাওরান বাজারে এক ব্যাংক কর্মচারীকে মারধর করে প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ সময় জনতা এক ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে যাত্রাবাড়ী থানাধীন মীরহাজীরবাগে স্থানীয় মাদক ব্যবসায়ীরা বিল্লাল হোসেন (২৫) নামে এক মোটর মেকানিককে গুলি করে হত্যা করে। নিহতের বাবার নাম মোঃ মালেক কাজী। গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার লক্ষ্মীপুর গ্রামে। তিনি মীরহাজীরবাগে বউবাজার এলাকায় সপরিবারে ভাড়া থাকতেন। নিহতের বড়ভাই আল-আমিন কাজী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই এলাকার স্থানীয় মাদক ব্যবসায়ী নাটাই সোহেল, বাবলা, তন্ময়, মনিরসহ কয়েকজন বিল্লালকে কাছ থেকে গুলি করে। এতে বিল্লাল বুকের বাম পাশে ও বাম হাতে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, বিল্লাল মোটর পার্টসের একটি দোকানে চাকরি করতেন।

দেড় লাখ টাকা ছিনতাই ॥ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কাওরান বাজারে বিজিএমইএ ভবনের পেছনে ছিনতাইকারীরা ঢাকা ব্যাংকের মগবাজার শাখার অফিস সহকারী মোঃ রানাকে (২৫) মারধর করে ১ লাখ ৩৭ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। অফিস সহকারী রানা জানান, মগবাজার শাখার ঢাকা ব্যাংকের ম্যানেজার বজলুল কবির তার নিজস্ব ১ লাখ ৩৭ হাজার টাকার একটি চেক দেন। তিনি চেক ভাঙ্গিয়ে কাওরান বাজার শাখা থেকে টাকা তুলে প্যাকেটে করে মগবাজার শাখায় যাচ্ছিলেন। পথিমধ্যে তিন ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় তার কাছে থাকা টাকার প্যাকেট নিয়ে সিএনজিচালিত অটোরিকশা করে পালিয়ে যাওয়ার সময় তিনি পিছু নেন। অটোরিকশাটি বাংলামোটর সিগন্যালে পড়লে তার চিৎকারে স্থানীয়রা শাকিল নামে একজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। অটোরিকশায় থাকা অপর দুই ছিনতাইকারী পালিয়ে যায়। আটক শাকিলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রকাশিত : ৮ মে ২০১৫, ১২:৫২ এ. এম.

০৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: