কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঝিনাইদহে কলেজছাত্র খুন, অন্যত্র পাঁচ লাশ উদ্ধার

প্রকাশিত : ৮ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহে কলেজছাত্রকে কুপিয়ে ও সিরাজগঞ্জে ভ্যানচালককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া শেরপুরে বকুলগাছ ভেঙ্গে পথচারী, জামালপুরে ধান মাড়াইকলে পেঁচিয়ে শিশু মারা গেছে। বান্দরবানে নিখোঁজ শিশুর, খুলনায় বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

ঝিনাইদহ ॥ জেলায় হরিণাকুণ্ডুতে কামরুজ্জামান (২৪) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার মধ্যরাতে হরিণাকুণ্ডু উপজেলার ভেড়াখালী গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত কামরুজ্জামান ভেড়াখালী গ্রামের শরিফুল ইসলামের ছেলে। সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার এমএস জোহা ডিগ্রী কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার সকালে জেলার উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের ভৈরব ব্রিজের নিচ থেকে লেদু মিয়া (১৯) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ভৈরব গ্রামের বক্স মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় ভ্যানচালক লেদু মিয়া চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। বৃহস্পতিবার সকালে ভৈরব ব্রিজের নিচে তার লাশ পাওয়া যায়। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হয়।

শেরপুর ॥ শেরপুরের নকলায় গাছ চাপায় আব্দুল ওয়াহাব (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছে। ৭ মে বৃহস্পতিবার দুপুরে নকলা থানার সামনের রাস্তায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল ওয়াহাব পেশায় লুঙ্গি বিক্রেতা এবং সে স্থানীয় কুর্শা বাদাগৈড় গ্রামের মৃত ফাজিল শেখের ছেলে।

জামালপুর ॥ জেলার বকশীগঞ্জে ধান মাড়াইকলের চাকায় পেঁচিয়ে নাছির উদ্দীন (৩) নামে এক শিশু মারা গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বকশীগঞ্জ উপজেলায় ঠা-ারবন এলাকায় এ ঘটনা ঘটে। নাছির ঠা-ারবন এলাকায় ফিরোজ মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, সকালে বাড়ির উঠানে শ্যালোচালিত মাড়াই মেশিন দ্বারা ধান মাড়াই করার সময় নাসির দৌড়ে মেশিনের কাছে যায়। এক পর্যায়ে নাছির মেশিনের চাকায় জড়িয়ে গেলে ঘটনাস্থলেই সে মারা যায়।

বান্দরবান ॥ শহরের সাঙ্গু নদীতে নিখোঁজ হওয়া মোঃ রাকিব (১২) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বান্দরবান সদর হাসপাতাল এলাকার বাসিন্দা আব্দুস শুক্কুর এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে শহরের ক্যাচিংঘাটা এলাকা থেকে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা রাকিবের লাশ উদ্ধার করে। রাকিব তার আত্মীয় স্বজনের সঙ্গে বুধবার দুপুরে সাঙ্গু নদীতে ভ্রমণ করতে যায়। এ সময় রাকিব নৌকা থেকে পরে নদীর গভীরে তলিয়ে যায়।

খুলনা ॥ জেলায় বস্তাবন্দী অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর খালিশপুরের পোর্ট স্কুলের সামনের একটি টিনশেড ঘর থেকে খালিশপুর থানা পুলিশ এই লাশ উদ্ধার করে।

প্রকাশিত : ৮ মে ২০১৫

০৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: