মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

১৬ মে প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছেন

প্রকাশিত : ৮ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ আগামী ১৬ মে শনিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চাঁপাইনবাবগঞ্জ আগমন উপলক্ষে শুরু হয়েছে সরকারী ও বেসরকারী পর্যায়ে প্রস্তুতি। জেলাজুড়ে উৎসবের আমেজ লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে গত ছয় বছরে চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলে যে উন্নয়ন সাধিত হয়েছে সে সবের সুবিধা ভোগী লাখ লাখ সাধারণ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করার জন্য উদগ্রীব হয়ে পড়েছে। বিশেষ করে প্রায় ৬০ কোটি টাকা ব্যয়ে সাহেবের ঘাট এলাকায় দ্বিতীয় মহানন্দা সেতু নির্মাণের ফলে চরাঞ্চলের ৭টি ইউনিয়নের পিছিয়ে পড়া মানুষ জেলা শহরের সঙ্গে সংযোগ সাধনের কারণে আনন্দে আত্মহারা। তাদের স্বপ্নের (৫৪৬.৬০ মিটার লম্বা) এ সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ২০১১ সালের ২৩ এপ্রিল এ সেতুর ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছিলেন। প্রধানমন্ত্রী প্রায় তিন বছর ২৬ দিন পর পুনরায় চাঁপাইনবাবগঞ্জে পৌঁছে এ সেতুসহ প্রায় ১০টি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করবেন।

সড়ক দুর্ঘটনায় ছাত্র-যুবকসহ নিহত ৪

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় ভোলার চরফ্যাশনে এসএসসি পরীক্ষার্থী, ময়মনসিংহে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক, বরিশালে যুবক ও ফরিদপুরে ভাঙ্গায় এক মহিলা নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের শশীভূষণ-গজারিয়া সড়কে মাঝিরহাটের নিকটবর্তী এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় পড়ে আহত মেহেদী (১৪) বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। নিহত মেহেদী উপজেলার এওয়াজপুর ইউনিয়নের পানিরকল গ্রামের মফিজল মহরীর ছেলে। সে কাশেমগঞ্জ হাই স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়িতে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহগামী অজ্ঞাত ট্রাকচাপায় মোটরসাইকেল চালক আলীম পরীক্ষার্থী কামরুজ্জামান কানন (১৮) ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটরসাইকেল আরোহী সুলায়মান (২২) গুরুতর আহত হন।

বরিশাল ॥ নগরীতে সড়ক দুর্ঘটনায় আহত যুবক মনির হোসেন (২৪) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মনির নগরীর রাজ্জাক কলোনি (কেডিসি) এলাকার বাসিন্দা সালাম সরদারের পুত্র।

ভাঙ্গা ॥ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঢাকা-ফরিদপুর-বরিশাল মহাসড়কের মাধুবপুরে বরিশাল থেকে ঢাকাগামী যাত্রীবাহী সেবা গ্রীনলাইন পরিবহনের (বাসের) চাকায় পিষ্ট হয়ে রাস্তা পারাপারের সময় বুধবার রাত ৮টায় ঘটনাস্থলে হাজেরা বেগম (৬০) নামের এক মহিলার মৃত্যু হয়েছে।

প্রকাশিত : ৮ মে ২০১৫

০৮/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: