রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রশিক্ষনার্থীদের সনদপত্র বিতরন

প্রকাশিত : ৭ মে ২০১৫, ০২:৪৪ পি. এম.

স্টাফ রির্পোটার, ঈশ্বরদী ॥ ডাক টেলিযোগাযোগ ও তথ্য মন্ত্রনালয়ের অধীনে তথ্য-প্রযুক্তি বিভাগ কর্তৃক আয়োজিত ইন্টারএ্যাকটিভ ডাটা সলিওশন সম্পাদিত লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের তৃত্বীয়-চতুর্থ ব্যাচের সমাপনী, সনদপত্র প্রদান এবং পঞ্চম ও ষষ্ট ব্যাচের উদ্বোধনী উপলক্ষে অনুষ্টানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্টানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন রাজশাহী বিভাগীয় শ্রেষ্ঠ বিদ্যুৎশাহী সমাজকর্মী ও ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া। উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম সেলিমের সভাপতিত্বে বক্তব্যদেন ইন্টারত্র্যাকটিভ ডাটা সলিউশনের প্রধান মঈনুদ্দিন হোসেন ও পরিচালক অপারেশন মনিরুজ্জামান কুটি, শাকিল রায়হান, ছলিমপুর ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান ও লক্ষীকুন্ডা ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মোল্লা।

অনুষ্ঠানে ১৫ দিন ব্যাপী ছলিমপুর ও লক্ষীকুন্ডা ইউনিয়ন সেবা কেন্দ্রে কম্পিউটার প্রশিক্ষন কোর্সে অংশ গ্রহন কারী ৪০ জনকে সম্মানী ভাতা হিসেবে ১ লাখ ২০ হাজার টাকা ও সনদপত্র বিতরন করা হয়। প্রধান মন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের তত্বাবধানে পর্যায়ক্রমে ঈশ্বরদীর মুলাডুলি ও পাকশী ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রসহ সারাদেশে ৫৫ হাজার প্রশিক্ষনার্থীকে আউট সোর্সিংয়ের জন্য উপযুক্ত করে গড়ে তোলার প্রশিক্ষন দেওয়া হবে।

প্রকাশিত : ৭ মে ২০১৫, ০২:৪৪ পি. এম.

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: