কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢামেকে ভুয়া ডাক্তার গ্রেফতার

প্রকাশিত : ৭ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ এবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়েছে ভুয়া ডাক্তার। বুধবার রাতে ডাক্তার পরিচয়ে রোগীদের ব্যবস্থাপত্র দেয়ার সময় মঈনুদ্দিন মুকুট (২৮) নামের ওই প্রতারককে গ্রেফতার করে পুলিশ।

হাসপাতাল ক্যাম্প পুলিশ সূত্র জানায়, রাত সোয়া ৯টার দিকে হাসপাতালের দ্বিতীয় তলার ২০০ নম্বর ওয়ার্ডের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মুকুট রামপুরা ওয়াপদা রোডের বাসিন্দা। শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতকের শিক্ষার্থী বলেও পরিচয় দিয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরের আবু বক্করের আত্মীয় চাঁন ব্যাপারী বলেন, অল্প বয়সী ওই যুবক ঢামেকের প্রভাষক পরিচয় দিয়ে ব্যবস্থাপত্র দেখতে চাওয়ায় আমাদের সন্দেহ হয়। তখনই কৌশলে ক্যাম্প পুলিশে খবর দেই আমরা। অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়। ঢামেক ক্যাম্প পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, মুকুটের ব্যাগ তল্লাশি করে ঢাকা মেডিক্যালের ফিজিওলজি বিভাগের প্রভাষক ডাঃ মাহমুদুল হাসানের সিল এবং কিছু সরকারী ফরম পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুকুট এগুলো হাসপাতাল থেকে চুরি করেছেন বলে জানান। মুকুট মাদকাসক্ত। নেশার টাকা যোগাড় করতে প্রতারণার আশ্রয় নিয়েছিল বলে ধারণা পুলিশের।

প্রকাশিত : ৭ মে ২০১৫

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: