রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত নেপালের পাশে ইসলাম গ্রুপ

প্রকাশিত : ৭ মে ২০১৫
  • অর্থ সহায়তা ও চিকিৎসক প্রেরণ

ভুমিকম্পে লণ্ড ভণ্ড নেপালে ব্যাপক প্রাণহানি ও ক্ষয়ক্ষতির সহায়তা হিসেবে ইসলাম গ্রুপের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা এবং এর অঙ্গ প্রতিষ্ঠান- নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পক্ষ থেকে ওষুধ এবং জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে ডাঃ অনিল নাগারের নেতৃতে ৭ সদস্যের ডাক্তার ও শেষ বর্ষের ছাত্রদের সমন্বয়ে গঠিত একটি মেডিক্যাল টিম পাঠানো হয়েছে।

ইসলাম গ্রুপের একটি প্রতিনিধি দল ঢাকার নেপাল মিশন দূতাবাসের উপপ্রধানের সঙ্গে সাক্ষাত করে আফতাব বহুমুখী ফার্মস লিমিটেডের প্রক্রিয়াজাতকৃত খাবার দুর্গতদের মাঝে পৌঁছানোর ব্যবস্থা করতে পারলে তা বিনামূল্যে সরবরাহ করার জন্য ঢাকার নেপাল মিশন দূতাবাসের উপপ্রধানকে নিশ্চয়তা প্রদান করা হয়। -বিজ্ঞপ্তি।

ট্রান্সকম বেভারেজস শ্রমিক-কর্মচারী ইউনিয়নের মে দিবস পালন

১ মে ট্রান্সকম বেভারেজস লিমিটেড শ্রমিক-কর্মচারী ইউনিয়নের উদ্যোগে গাজীপুরের কারখানা প্রিমিসেসে মহান মে দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সিবিএ সভাপতি গোপাল চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেনের তত্ত্বাবধানে আয়োজিত উক্ত র‌্যালিতে ট্রান্সকম বেভারেজস লিমিটেডের মহাব্যস্থাপক (ফাইন্যান্স ও এইচআর) এন. কে ভৌমিক ও প্রোডাক্ট এভেইলিবিলিটি এ্যান্ড ডিস্ট্র্রিবিউশন্স ম্যানেজার সেলিম আক্তার, পারসোনেল এ্যান্ড এডমিন ম্যানেজার মোর্শেদুল হুদা ও প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন। কারখানার মসজিদ প্রাঙ্গণে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে মে দিবসের কর্মসূচী শেষ হয়। -বিজ্ঞপ্তি।

গোমতীর বাঁক খনন প্রকল্প চালুর দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৬ মে ॥ কুমিল্লার মুরাদনগরে গোমতী নদীর ভাঙ্গন ঠেকাতে অবিলম্বে গোমতীর বাঁক খনন ও ক্লোজার প্রকল্প চালুর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। বুধবার বিকেলে মুরাদনগর উপজেলা কমপ্লেক্সের সামনে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তারা অবিলম্বে গোমতীর এ প্রকল্প চালুর দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত, উপজেলা যুবলীগ সভাপতি খাইরুল আলম সাধন, আ’লীগ নেতা আক্তার হোসেন, নজরুল ইসলাম, মোস্তফা মেম্বার, স্বপন কুমার সাহা, তরিকুল ইসলাম দিপু, ছাত্রলীগ নেতা রুহুল আমিন, সাহেদুল হক সুজনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রকাশিত : ৭ মে ২০১৫

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: