রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

মেয়র মান্নান ফের রিমান্ডে

প্রকাশিত : ৬ মে ২০১৫, ০৬:১৭ পি. এম.

স্টাফ রিপোর্টার॥ গাড়ি ভাংচুর ও পোড়ানোর মামলায় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এম এ মান্নানকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের হেফাজতে (রিমান্ড) নেওয়ার আদেশ দিয়েছে আদালত।

বুধবার গাজীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম বেগম মোসা. রেহেনা আক্তার এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টাকে দুদফায় তিন দিন রিমান্ডে নেওয়া হয়।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গত বছর ৫ নভেম্বর গাজীপুর নগরীর মালেকের বাড়ি এলাকায় একটি প্রাইভেটকার ও একটি কাভার্ডভ্যান ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় এম এ মান্নানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়।

শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মেয়র মান্নানের আইনজীবী মো. সহিদজ্জামান জানান, এর আগে মেয়র মান্নানকে নলজানি এলাকায় বাসে পেট্রোল বোমায় অগ্নিসংযোগের মামলায় গত ১২ ফেব্রুয়ারি ২ দিনের এবং কালিয়াকৈর থানায় বাসে অগ্নিসংযোগ ও বাসের হেলপার নিহতের মামলায় গত ৬ এপ্রিল এক দিনের রিমান্ডে নেওয়া হয়।

মেয়রের আরেক আইনজীবী মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানান, মেয়র মান্নানের বিরুদ্ধে জয়দেবপুর, শ্রীপুর ও কালিয়াকৈর থানায় আরও ছয়টি মামলা রয়েছে। এর মধ্যে তিনটিতে তিনি জামিনে রয়েছেন।

তিনি জানান, গত বছরের ২৭ ডিসেম্বর বিএনপির ডাকা হরতাল চলাকালে সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকায় সাংবাদিক বহনকারী একটি মাইক্রেবাস এবং একটি লেগুনা ভাংচুরের ঘটনায় এক সাংবাদিকের মামলায় অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। ওই অভিযোগপত্রে মান্নানের নাম রয়েছে।

আগামী ১২ মে এ অভিযোগপত্রের ব্যাপারে আদালত শুনানির দিন ধার্য করেছে বলে জানান এই আইনজীবী।

গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র মান্নান ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেপ্তার হন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন। তার অবর্তমানে গত ৮ মার্চ থেকে প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন

প্রকাশিত : ৬ মে ২০১৫, ০৬:১৭ পি. এম.

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: