আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বহিষ্কারের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত : ৬ মে ২০১৫

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগ সভাপতি শুভ্রজ্যোতি টিকাদার ও সাধারণ সম্পাদক আবু সাঈদ কনককে বহিষ্কারের প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে মানববন্ধন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

মানববন্ধনে সংগঠনের ঢাবি শাখার সভাপতি মেহেদী হাসান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওমর শরীফের পরিচালনায় বক্তব্য দেন-কেন্দ্রীয় সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি জয়দেব নন্দী, সুমন কু-ু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, হাসানুজ্জামান তারেক, শামসুল কবির রাহাত, আবদুর রহমান জীবন, শারমিন সুলতানা লিলি, সাংগঠনিক সম্পাদক এসএম তরিকুল ইসলাম, এসএম শিহাবুজ্জামান শিহাব, মাহমুদুল আলম টিটু, দফতর সম্পাদক শেখ রাসেল, ক্রীড়া সম্পাদক আবিদ আল হাসান, সহ-সম্পাদক আসাদুজ্জামান নাদিম, সদস্য এনামুল হক প্রিন্স, ঢাবি শাখা সহ-সভাপতি আল আমিন, সাংগঠনিক সম্পাদক আদিত্য নন্দী প্রমুখ।

এইচএম বদিউজ্জামান সোহাগ বলেন, বুয়েটের শিক্ষক সমিতি শিক্ষকদের অধিকার নিয়ে সোচ্চার হওয়ার পরিবর্তে জামায়াত-শিবির জঙ্গীগোষ্ঠীর পৃষ্ঠপোষকতা করছে। এ কারণে বুয়েট আজ স্বাধীনতা বিরোধীদের অভ্যায়রণ্যে পরিণত হয়েছে। তারা সেখানে জামায়াত-শিবিরের জঙ্গীবাদী কর্মকা-ের বিস্তারের ক্ষেত্রে প্রত্যক্ষভাবে ভূমিকা রাখছে।

তিনি আরও বলেন, শিক্ষক নামের অন্তরালে জামায়াত-শিবির ক্যাডার জাহাঙ্গীর আলমের রাষ্ট্রদ্রোহী বক্তব্যের প্রতিবাদ করায় বুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি শুভ্রজ্যোতি টিকাদার ও সাধারণ সম্পাদক আবু সাঈদ কনককে বহিষ্কার করা হয়। তিনি অনতিবিলম্বে এ অন্যায় বহিষ্কারাদেশ প্রত্যাহার করার জন্য বুয়েট প্রশাসনের প্রতি আহ্বান জানান।

প্রকাশিত : ৬ মে ২০১৫

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: