আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার ॥ বিদ্যুতস্পৃষ্ট হয়ে লাইনম্যান ও বাস চাপায় বৃদ

প্রকাশিত : ৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব তেজতুরী বাজারের একটি বাসা থেকে মঙ্গলবার রাতে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নয়াটোলা এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে ইন্টারনেটের এক লাইনম্যান নিহত হয়েছেন। আর খিলক্ষেত এলাকায় বাস চাপায় এক বৃদ্ধের মৃত্যু ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব তেজতুরী বাজারের একটি বাসা থেকে সোনিয়া আশরাফ টুশি (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে একটি বহুতল ভবনের বাথরুম থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের আমলাপাড়ায়।

এদিকে, রাজধানীর নয়াটোলা এলাকায় আম পাড়তে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে জুয়েল মিয়া (২৭) নামে ইন্টারনেটের এক লাইনম্যান নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল তিনটার দিকে নয়াটোলার ৫০৪ নম্বর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। জুয়েল তার পরিবারের সঙ্গে নয়াটোলার আমবাগান এলাকার ২৭০/এ নম্বর ভাড়া বাসায় থাকত। স্থানীয়রা জানান, জুয়েল আম পাড়ার জন্য লোহার একটি রড নিয়ে গাছে ওঠে। এ সময় আমগাছের ডালের কাছে থাকা বিদ্যুত লাইনের সঙ্গে তার হাতে থাকা রডটি লাগলে সে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঝুলে থাকে। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে জুয়েলের লাশ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস লাশটি পুলিশে হন্তান্তর করেছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

রাজধানীর খিলক্ষেত এলাকায় মঙ্গলবার বিকেল চারটার দিকে বাস চাপায় এমদাদুল হক কোহিনূর (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত কোহিনূর ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার কালীবাড়ির বাসিন্দা। নিহতের ভগ্নিপতি আজহার আলী জানান, কোহিনূর গ্রামের বাড়ি ঈশ্বরগঞ্জ থেকে কাফরুলে তার বাসায় আসছিলেন। বাস থেকে নামার সময় জোয়ার সাহরা রেলগেট এলাকায় পাশের আরেকটি যাত্রী বাস তাকে চাপা দেয়। পথচারীরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে পাশেই কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। ঢামেক হাসপাতালে নিয়ে আসার পর পরই চিকিৎসকরা কোহিনূরকে মৃত ঘোষণা করেন। তবে ঘাতক বাসটি আটক করা যায়নি।

প্রকাশিত : ৬ মে ২০১৫

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: