কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দিনাজপুরে নির্মাণের দুই মাসের মাথায় কালভার্টে ফাটল

প্রকাশিত : ৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ নির্মাণ কাজে অনিয়ম ও দুর্নীতির কারণে দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের গৌরীপুর নসমা খাড়ির উপর নব-নির্মিত কালভার্ট দুই ধারে বড় ধরনের ফাটল দেখা দিয়েছে।

জানা যায়, ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে গৌরিপুর গ্রামের দীর্ঘদিনের প্রত্যাশিত নসমা খাড়ির উপর কালভার্ট নির্মাণের দায়িত্ব পান আস্করপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য রশিদুল ইসলাম। এ ব্যাপারে ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক জানান, এলাকাবাসী আমাকে জানিয়েছেন এবং আমি নসমা খাড়ির নব-নির্মিত কালভার্টটি সরেজমিনে দেখেছি। আমি অবশ্যই এ ব্যাপারে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করব।

অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ মঙ্গলবার সকালে দিনাজপুরে অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের গোঘাটা ব্রিজের কাছে স্থানীয় লোকজন অজ্ঞাত পরিচয় (৩৫) এক ব্যক্তির লাশ দেখতে পায়। পরে চিরিরবন্দর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান জানান, ধারণা করা হচ্ছে, রাতের কোন এক সময় দুর্বৃত্তরা ওই যুবককে গলা কেটে হত্যা করে মৃতদেহ রাস্তার পাশে ফেলে রেখে যায়।

রাজবাড়ীতে চরমপন্থী কুদ্দুস বাহিনী প্রধান গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ৫ মে ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন থেকে পাংশা থানার পুলিশ সোমবার দিবাগত রাতে একটি ওয়ান স্যুটারগান চার রাউন্ড কাতুর্জসহ চরমপন্থী কুদ্দুস বাহিনীর এমএল লাল পতাকার প্রধান কুদ্দুস ম-লকে গ্রেফতার করেছে। তার বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাকিমপুর ইউনিয়নের খুলুমবাড়ী ক্যানেল পাড় গ্রামে।তার পিতার নাম ভাজন ম-ল। পাংশা থানার ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াত জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুদ্দুস ম-লকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে অস্ত্র থাকার কথা স্বীকার করলে তাকে নিয়ে রাতেই কসবামাজাইল ইউনিয়নের কেওয়া গ্রামে একটি কলাবাগানের মাটির নিচে পুঁতে রাখা অস্ত্র উদ্ধার করতে যায়।

প্রকাশিত : ৬ মে ২০১৫

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: