আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাদারীপুরে ট্রাক-নসিমন সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত : ৬ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৫ মে ॥ মঙ্গলবার সকাল ৬টায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের টেকেরহাট উত্তরপাড় মাদারীপুর-গোপালগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী পেট্রোল পাম্পের সামনে পণ্যবাহী ট্রাকের চাপায় যাত্রীবাহী নসিমনের ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত অপর ৩ জনকে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হওয়ায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ৬টার দিকে ৭/৮ জন ধান কাটার শ্রমিক নিয়ে একটি ইঞ্জিনচালিত নসিমন পার্শ্ববর্তী রাঘদী ইউনিয়নে যাচ্ছিল। এ সময় মুরগীর খাবার নিয়ে ফরিদপুর থেকে টেকেরহাটগামী একটি ট্রাক (পিরোজপুর ট-১১-০০৮৪) যাত্রীবাহী নসিমনকে চাপা দিলে নসিমনটি রাস্তার ওপর দুমড়ে-মুচড়ে পড়ে যায়। একই সঙ্গে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দিনমজুর রাজৈর উপজেলার নয়াকান্দি গ্রামের ইমারতের ছেলে মিরাজুল (৩৫), গোপালগঞ্জ সদরের ঘোষালকান্দি গ্রামের শশধর ওঁঝার ছেলে কানাই ওঁঝা (৩০), টুঠামান্দ্রা ভেন্নাবাড়ী গ্রামের সুধীর বিশ্বাসের স্ত্রী কামনা বিশ্বাস (২৫) এবং পথচারী চরপ্রসন্নদী গ্রামের রহম আলী খার ছেলে নোহা খা (৫৫) নিহত হয়। দুর্ঘটনায় আহত সুখ বিশ্বাস (৩২) ও তার স্ত্রী বিথী বিশ্বাস (২৮) নসিমন ড্রাইভার সাগর শেখকে (২৫) রাজৈর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্মরত ডাক্তার সঙ্গে সঙ্গে উন্নত চিকিৎসার জন্য মুমূর্ষু অবস্থায় তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ট্রাক ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

ট্রেনের ধাক্কায় গাজীপুরে আহত তিন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর থেকে জানান, অননুমোদিত রেলক্রসিং পার হওয়ার সময় মঙ্গলবার ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের আরোহী ও পথচারীসহ ৩ জন আহত হয়েছে।

এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের জয়দেবপুর-ভাওয়াল গাজীপুর স্টেশনের মাঝামাঝি গাজীপুর মহানগরের ফাওকাল এলাকায় অননুমোদিত রেলক্রসিং (আন ম্যান গেট) পার হওয়ার জন্য একটি মাইক্রোবাস রেললাইনের ওপর উঠে পড়ে। এ সময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি ওই মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি ছিটকে পাশের একটি ক্ষুদ্র দোকানে ঢুকে পড়ে। এ ঘটনায় মাইক্রোবাসের চালক ও পথচারীসহ ৩ জন আহত হয়। দুর্ঘটনায় মাইক্রোবাসের ক্ষতি হয়েছে।

প্রকাশিত : ৬ মে ২০১৫

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: