কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে ধর্ষিতাকে হাসপাতাল ত্যাগের হুমকি

প্রকাশিত : ৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন ধর্ষিতা যুবতীকে হাসপাতাল ত্যাগের জন্য সোমবার রাতে ধর্ষকের ভাড়াটিয়া লোকজন হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হুমকির মুখে ধর্ষিতার স্বজনরা এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। মঙ্গলবার সকালে ধর্ষিতা যুবতীর আত্মীয় পরিতোষ শীল এ অভিযোগ করেন।

হাসপাতালে শয্যাশায়ী ধর্ষিতা জানান, প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভনে জোরপূর্বক তাকে একাধিকবার ধর্ষণ করে একই গ্রামের চিত্তরঞ্জন শীলের পুত্র অভিজিত চন্দ্র শীল। এতে সে তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরবর্তীতে বিয়ের জন্য প্রেমিক অভিজিতকে চাপ প্রয়োগ করলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে টালবাহানা শুরু করে। ধর্ষিতা আরও জানান, গত এক সপ্তাহ পূর্বে প্রেমিক অভিজিত ও তার মা সবিতা রানী শীল নাটকীয়ভাবে তার গর্ভের সন্তান নষ্ট করার জন্য জোরপূর্বক তাকে ওষুধ সেবন করায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় এক পল্লী চিকিৎসকের মাধ্যমে তার চিকিৎসা করানো হয়। এক পর্যায়ে রবিবার সকালে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি বাড়ির লোকজনের কাছে জানালে তারা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী থানায় নিয়ে যায়। এ সময় পুলিশের পরামর্শে তাকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়।

ফ্রি আইটি কর্মশালা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মঙ্গলবার সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের লানির্ং এ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের উপজেলার মহিলাদের ১৫ দিনব্যাপী ফ্রি আইসিটি লিটারেসি প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়েছে। সিরাজদিখান লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ ফজলুল হকের সভাপতিত্বে এ প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রওনক আফরোজা সুমা।

গণহত্যা দিবস

সংবাদদাতা, নাটোর, ৫ মে ॥ আলোচনাসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের মধ্য দিয়ে নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলসে গণহত্যা দিবস পালিত হয়েছে। গণহত্যা দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে শহীদদের স্বরণে মিল চত্বরে সুগার মিলস কর্তৃপক্ষ আলোচনাসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে। আলোচনাসভায় স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ, নর্থ বেঙ্গল সুগার মিলের এমডি মাহবুবুর রহমান দিনের তাৎপর্য নিয়ে আলোচনা করেন। পরে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাতাজ করা হয়।

প্রকাশিত : ৬ মে ২০১৫

০৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: