আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদার দুই মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণ ২৫ মে

প্রকাশিত : ৫ মে ২০১৫, ০২:০১ পি. এম.

স্টাফ রিপোর্টার॥ জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করা সময় আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। একই সঙ্গে আদালত এই দুই মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ২৫ মে দিন ধার্য্য করেছেন।

মঙ্গলবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসাসংলগ্ন মাঠে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালত-৩-এর বিচারক আবু আহমেদ জমাদার শুনানি শেষে এই আদেশ দেন। আগামী ধার্য্য দিনে আদালতে হাজির না হলে বেগম জিয়ার জামিন আদেশ বাতিল এমনকি তার বিরুদ্ধে পুনরায় গ্রেফতারি পরোয়ানা জারি হতে পারে বলে আদালত সতর্ক করে দেন। প্রসঙ্গত, ’নিরাপত্তাজনিত কারণ’ দেখিয়ে বেগম খালেদা জিয়া আজও আদালতে হাজির হন নি।

এর আগে সকালে খালেদার আইনজীবীরা ওই দুই মামলার সাক্ষ্য গ্রহণ মুলতবি ও সময় চেয়ে চারটি আবেদন আদালতে দাখিল করেন। আদালতে খালেদার পক্ষে শুনানি করেন এ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার। তাকে সহায়তা করেন ব্যারিষ্টার রাগিব রউফ চৌধুরী এবং ব্যারিষ্টার এহসানুর রহমান।

আর দুর্নীতি দমন কমিশনের পক্ষে আদালতে শুনানি করেন এ্যাডভোকেট মোশারফ হোসেন কাজল।

এর আগে গত ৫ এপ্রিল গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে বিশেষ আদালতে হাজির হয়ে জামিন নেন খালেদা জিয়া। ওই দিন এই দুই মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ৫ মে মঙ্গলবার দিন ঠিক করেন ঢাকার তিন নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদার।

প্রকাশিত : ৫ মে ২০১৫, ০২:০১ পি. এম.

০৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: