রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নিয়মিত চেকআপের অংশ: হাসপাতালে মির্জা ফখরুল

প্রকাশিত : ৫ মে ২০১৫, ১১:২১ এ. এম.

স্টাফ রিপোর্টার॥ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে কাশিমপুর কারাগার থেকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়েছে।

মঙ্গলবার সকালে মির্জা ফখরুলকে নিয়ে কাশিমপুর থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হন কারা কর্তৃপক্ষ।

কাশিমপুর কারাগারের পার্ট-২ এর জেলসুপার প্রশান্ত কুমার বণিক বলেন, ′নিয়মিত পরীক্ষার জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ঢাকায় নেওয়া হচ্ছে। সোমবার বিএসএমএমইউ পরিচালক (হাসপাপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আব্দুল মজিদের কাছে এ ব্যাপারে চিঠি পাঠানো হলে তিনি আজ (মঙ্গলবার) চেকআপের সময় নির্ধারণ করে দেন। সেই অনুযায়ী তাকে হাসপাতালে নেয়া হচ্ছে। চিকিৎসকরা যদি মনে করেন যে তাকে ভর্তি করাতে হবে তাহলে কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধানে তাকে সেখানে ভর্তি করে চিকিৎসা দেওয়া হবে। আর যদি প্রয়োজন মনে না করেন তাহলে পরীক্ষা শেষে আবার কাশিমপুরে নিয়ে আসা হবে।′

মির্জা ফখরুলের স্বাস্থ্য পরীক্ষার জন্য ৬ সদস্য বিশিষ্ট একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলে জানান জেল সুপার। উল্লেখ্য, মির্জা ফখরুল দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছেন। তাকে বিএসএমএমইউ কার্ডিওলজি বিভাগে পাঠানো হয়েছে বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ময়লার গাড়ি পোড়ানোসহ ৭৬ মামলার আসামি হয়ে প্রায় চার মাস ধরে কাশিমপুর কারাগারে অন্তরীণ ছিলেন।

প্রকাশিত : ৫ মে ২০১৫, ১১:২১ এ. এম.

০৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: