মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত চার, আহত ২৩

প্রকাশিত : ৫ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামে চালক পিতার টেম্পোচাপায় পুত্র নিহত হয়েছে। এছাড়া কিশোরগঞ্জে ট্রলি চাপায় স্কুলছাত্র, দামুড়হুদায় ব্যবসায়ী, টাঙ্গাইলে সেনা সদস্য নিহত এবং সাতক্ষীরায় বাস খাদে পড়ে ২০ যাত্রী আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদেরÑ

চট্টগ্রাম ॥ চট্টগ্রামে চালক পিতার টেম্পো চাপায় নিহত হয়েছে তারই পুত্র। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে রবিবার রাত ১০টার দিকে নগরীর চট্টগ্রাম কলেজের সামনের সড়কে।

পুলিশ জানায়, জহির (১১) পিতা জসিম উদ্দিনের টেম্পোতে মাঝে মধ্যে হেলপার হিসেবে কাজ করত পুত্র জহির।

কিশোরগঞ্জ, ॥ হাওর অধ্যুষিত ইটনায় ধান বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে রাজা মিয়া (৯) এক স্কুলছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। সে উপজেলার থানেশ্বর গ্রামের কৃষক সোহরাব ভূঞার ছেলে ও স্থানীয় স্কুলের ১ম শ্রেণীর ছাত্র।

দামুড়হুদা ॥ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা-দর্শনা মহাসড়কের জয়রামপুর কাঠালতলায় মোটরসাইকেল-ট্রাক্টরের সংঘর্ষে সলেমান হোসেন (৩৭) নামের এক মিষ্টি ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত সলেমান উপজেলার জয়রামপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

সাতক্ষীরা ॥ তালায় যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে তালা উপজেলার ঘোষনগর এলাকায় পাইকগাছা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ইব্রাহিমাবাদ রেলস্টেশনের সামনে এক সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর কর্পোরাল মমিনুল ইসলাম (২৮) নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে তিনজন। সোমবার দুপুরে বাস ও ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

প্রীতি সম্মিলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৪ মে ॥ গাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন-২০১৫ সোমবার ব্যাপক কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে। প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী এ কর্মসূচীর সূচনা করা হয়। জেলা প্রশাসক মোঃ এহছানে এলাহী আনুষ্ঠানিকভাবে শোভাযাত্রাটির উদ্বোধন করেন। সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা এবং গাইবান্ধার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বর্ণাঢ্য শোভাযাত্রাসহ সকল কর্মসূচীতে অংশ নেয়।

‘পথ যেন হয় শান্তির....

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ সদর উপজেলার যাত্রাপুরের রাংদিয়া স্কুল এ্যান্ড কলেজের সবুজ চত্বরে সোমবার ‘সড়ক নিরাপত্তা সপ্তাহ’-এর উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলম। ‘নিরাপদ সড়ক চাই (নিসচা),’ জেলা শাখার সহ-সভাপতি, রাংদিয়া স্কুল এ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মীর ফজলে সাইদ ডাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- এ এফ এম এহতেশামুল হক, মোহাম্মদ আলী সিদ্দিকী, অধ্যক্ষ মোঃ রুহুল আমীন হাওলাদার, এম এ মতিন, হেমায়েত হোসেন খোকন প্রমুখ। বক্তারা “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়”- এই আশাবাদ ব্যক্ত করেন।

প্রকাশিত : ৫ মে ২০১৫

০৫/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: