আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ৪ মে ২০১৫
  • মাগুরা ও টাঙ্গাইলে নদীতে ডুবে স্কুলছাত্রী ও কিশোরের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৩ মে ॥ মাগুরায় নবগঙ্গা নদীতে পানিতে ডুবে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রবিবার সকালে শহরের পারনান্দুয়ালীতে নবগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রেশমা (১০) নামে একস্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। সে গোসল করতে গিয়ে পানিতে ডুবে গেলে অনেক খোঁজাখুঁজির পরে উদ্ধার করে সদর হাসপাতালে নেয় হলে চিকিৎস তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি উক্ত গ্রামে এবং ২য় শ্রেণীর স্কুল ছাত্রী।

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল থেকে জানান, কালিহাতী উপজেলার ঝিনাই নদীতে পানিতে ডুবে বেলাল হোসেন (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার আউলিয়াবাদ গ্রামের ঝিনাই নদী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মৃতদেহ উদ্ধার করে। এর আগে শনিবার বিকেলে নদীতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। বেলাল ওই এলাকার জোয়াদ আলীর ছেলে।

কক্সবাজারে নদীতে

মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ মাতামুহুরী নদীর মানিকপুর এলাকায় শনিবার রাতে হাঁটু জলে মাছ ধরতে গিয়ে আবদুর রহমান নামে এক যুবক মারা গেছে। সে চকরিয়া পূর্ব সুরাজপুর ভিলেজার পাড়ার আবুল কাসেমের পুত্র। রাতে প্রতিবেশী লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া জমজম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃৎপি-ের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানান।

ফ্রি মেডিক্যাল ক্যাম্প

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ স্বাস্থ্যমন্ত্রীর নির্বাচনী এলাকার কাজীপুরের শহীদ এম মনসুর আলী সরকারী কলেজ চত্বরে রবিবার বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্পে প্রায় আড়াই হাজার রোগীর চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে। রংপুর মেডিক্যাল কলেজের উদ্যোগে এ মেডিক্যাল টিমের কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রীর তনয় সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। এই মেডিক্যাল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকগণ ৩০টি টিমে বিভক্ত হয়ে প্রায় আড়াই হাজার রোগীর চিকিৎসা সেবা দিয়েছেন। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. মোঃ শামসুদ্দীন।

দরিদ্র মায়েদের ভাতা প্রদান

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ৩ মে ॥ ঠাকুরগাঁওয়ে রবিবার অসহায় দরিদ্র গর্ভবতী মায়েদের মাঝে ভাতা বিতরণ ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেছে জেলা মহিলা বিষয়ক অধিদফতর। এ উপলক্ষে রবিবার সকালে জেলা মহিলা বিষয়ক অধিদফতর কার্যালয় চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক পানিসম্পদমন্ত্রী ও সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি ছিলেন, মুকেশ চন্দ্র বিশ্বাস ও সাদেক কুরাইশী, প্যানেল মেয়র দ্রোপদী দেবী আগরওয়ালা।

সাতক্ষীরায় চিংড়ি

ঘেরে গণডাকাতি

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কবির সরদার নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে আটক হওয়ার একদিন পর সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের তিনটি বিলের ২৫টি মৎস্য ঘেরে গণডাকাতি হয়েছে। ঘের মালিকদের অভিযোগ, এসব ঘের থেকে ১৫ লাখ টাকার বাগদা চিংড়ি লুট করেছে ডাকাত দল। শনিবার শেষরাতে এই ডাকাতির ঘটনা ঘটে। ঘের মালিক গোদাড়া গ্রামের খলিলুর রহমান ও বালিয়াপুর গ্রামের কামাল গাজী জানান, উপজেলার শোভনালী ইউনিয়নের কাপালির চক, সোনাই ও গুইলক্কর বিলের ২৫টি মৎস্য ঘেরে শনিবার রাত ৪টার দিকে ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল হানা দেয়। কর্তব্যরত নৈশপ্রহরীদের বেঁধে রেখে ডাকাতরা এ সময় মৎস্য ঘেরের ঘুনি ঝেঁড়ে ১৫ লাখ টাকার বাগদা চিংড়ি লুট করে নিয়ে যায়। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা বিষয়টি তার জানা নেই বলে সাংবাদিকদের জানান।

কিশোরগঞ্জে গৃহবধূকে

পুড়িয়ে হত্যার চেষ্টায়

মামলা ॥ আসামি ৫

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৩ মে ॥ জেলার করিমগঞ্জে অন্তঃসত্ত্ব¡া গৃহবধূ পাপিয়া আক্তারের গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। পাপিয়ার ভাই সিরাজুল ইসলাম বাদী হয়ে রবিবার মামলাটি দায়ের করেন। এতে স্বামী আশিকুল হক, শ্বশুর আনোয়ারুল হক খোকন, দেবর মাশিকুল হক, শাশুড়ি পারুল আক্তার ও ফুফু শাশুড়ি বিবি হাওয়া লিপিকে আসামি করা হয়েছে।

রাঙ্গামাটিতে শিশু ধর্ষক মামুন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ৩ মে ॥ রাঙ্গামাটি পার্বত্য জেলার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি ধর্ষক মামুনকে রবিবার দুপুরে কোতোয়ালি পুলিশ গ্রেফতার করেছে। মামুন শহরের ওয়াবদা কলোনি সিরাজের ছেলে। সে অটোরিক্সা চালক।

সিরাজগঞ্জের বেলকুচিতে

মাইচয়েজ-মাইওয়ান

রবিবার মাইচয়েজ-মাইওয়ানের নতুন শো-রুমের শুভ উদ্বোধন করা হয়। সকাল ১০টার সময় এক খতম মিলাদ মাহফিল ও দোআর আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আব্দুল লতিফ বিশ্বাস-সাবেক মন্ত্রী ও প্রশাসক, সিরাজগঞ্জ জেলা পরিষদ, বিশেষ অতিথি ছিলেন এ কে এম ইউসুফজী খান-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, বেলকুচি উপজেলা শাখা, মোহাম্মদ আলী আখন্দ-চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বেলকুচি, মফিজ উদ্দিন (লাল খান)-মেয়র, বেলকুচি পৌরসভা, সাইফুল হাসান-উপজেলা নির্বাহী অফিসার, বেলকুচি, শো-রুম ইনভেস্টর লোকমান সরকার। Ñবিজ্ঞপ্তি

স্বতন্ত্র ড্রাগ আদালত

গঠন হতে

যাচ্ছে

ভেজাল ওষুধ প্রস্তুতকারী ও ভুয়া ক্লিনিক পরিচালনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে স্বতন্ত্র ‘ড্রাগ আদালত’ গঠনের চিন্তা করছে সরকার। বৃহস্পতিবার সন্ধ্যায় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের আয়োজনে সেমিনারে প্রধান অতিথির ভাষণে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা জানান। সেমিনারে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম। মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্কয়ার ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক পারভেজ হাশিম। সেমিনারে সভাপতিত্ব করেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গবর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন। Ñবিজ্ঞপ্তি

ডিএনডি প্রজেক্টে

অবৈধ কারখানার

ছড়াছড়ি ॥ জুস

তৈরি হচ্ছে

কুমড়া দিয়ে

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৩ মে ॥ নারায়ণগঞ্জের ডিএনডি প্রজেক্টের অভ্যন্তরে নকল জুস ও জেলি লিচু (লিচি) তৈরির অবৈধ কারখানার ছড়াছড়ি লক্ষ্য করা গেছে। গত ১০ দিনের ব্যবধানে র‌্যাব-১১ সদস্যরা এ ধরনের দু’টি অবৈধ কারখানার সন্ধান পেয়েছে। কারখানার দু’ মালিককে জেল-জরিমানা করা হয়েছে। এক শ্রেণীর মুনাফা লোভী লোকজন বিভিন্ন বৈধ কোম্পানির স্টিকার লাগিয়ে এ সব নকল জুস ও লিচু বাজারজাত করে কোটিপতি বনে যাচ্ছে। এ সব কারকারখানায় জুস তৈরি করা হচ্ছে কুমড়া ও বিষাক্ত কেমিক্যাল দিয়ে। এ ঘটনায় স্থানীয় বাসিন্দারা উদ্বিগ্ন হয়ে পড়েছে।

কলাপাড়ায় পুকুরে

বিষ প্রয়োগে

চিংড়ি নিধন

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৩ মে ॥ কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজার সংলগ্ন মৎস্য চাষী রুহুল আমিনের পুকুরে বিষ ঢেলে প্রায় পাঁচ লাখ টাকার গলদা চিংড়ি মাছ মেরে ফেলা হয়েছে। ফলে নিঃস্ব হওয়ার শঙ্কায় পড়েছেন এ চাষী। রুহুল আমিন জানান, শনিবার রাতে তার এমন সর্বনাশ করা হয়েছে। তিনি তার সর্বনাশের জন্য একই এলাকার মোশারফসহ আরও দুই জনকে দায়ী করেছেন।

মুন্সীগঞ্জে সরকারী গাছ লুট

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শহরের পুরনো হাসপাতালের কোয়ার্টারের সরকারী কড়ইগাছ লুট হয়েছে। এ হাসপাতাল কোয়ার্টারে বসবাসরত মোঃ ইউসুফ আলী গাছটি লুট করে নেয় বলে স্থানীয়রা জানিয়েছেন। সিভিল সার্জন অফিসের প্রোগ্রাম অর্গানাইজার ইউসুফ আলী স্থানীয় প্রভাবশালী হওয়ায় মুখ খুলতে কেউ সাহস পাচ্ছে না। সিভিল সার্জন ডা. মোঃ শহিদুল ইসলাম রবিবার জানান, গাছকাটার বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তবে এ ব্যাপারে ইউসুফ আলীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

মুক্তিযুদ্ধ স্মৃতি পরিষদের সভা

সুনামগঞ্জ ঐতিহ্য

জাদুঘরে ‘মুুক্তিযুদ্ধ

কর্নার’ দাবি

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ৩ মে ॥ জেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রতি চালু হওয়া ঐতিহ্য জাদুঘরে ‘মুক্তিযুদ্ধ কর্নার’ স্থাপনের দাবি জানিয়েছে সুনামগঞ্জ মুক্তিযুদ্ধ স্মৃতি পরিষদ। রবিবার সকালে পৌর বিপণিতে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই দাবি জানান পরিষদের নেতৃবৃন্দ। মুক্তিযুদ্ধ স্মৃতি পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা লেখক আবু সুফিয়ানের সভাপতিত্বে সদস্যসচিব সাংবাদিক এমরানুল হক চৌধুরী সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পরিষদের নেতা মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর, এ্যাডভোকেট সালেহ আহমদ, রাজনীতিবিদ দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ খবরের সম্পাদক পঙ্কজ দে, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, সংগঠনের কার্য নির্বাহী সদস্য সালেহীন চৌধুরী শুভ, শামস শামীম, মাইদুল রাসেল, জাকের হোসেন, জিসান রেজা চৌধুরী, রাজন মাহবুব প্রমুখ।

চরফ্যাশনে গৃহবধূ

ধর্ষণ ঘটনায়

মামলা

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ৩ মে ॥ ভোলার চরফ্যাশনে ৩৫ বছর বয়সী এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। শনিবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে অজ্ঞাত চারজনকে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন। রবিবার সকালে থানা পুলিশ ভিক্টিম গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছেন। থানা সূত্র ও গৃহবধূ জানান, চরফ্যাশন হাসপাতালে এসে ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিয়ে গত বুধবার রাতে টমটম যোগে বাড়ি ফেরার পথে টমটম চালকসহ চার যুবক ওই গৃহবধূকে মুখে কাপড় বেঁধে উপজেলার মুন্সীর হাটের নিকটবর্তী একটি সুপারি বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়।

ঝিনাইদহে ৩৭ দিন পর

পুঁতে রাখা স্বামীর লাশ উদ্ধার ॥

স্ত্রী আটক

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৩ মে ॥ ঝিনাইদহের কালীগঞ্জে স্ত্রী ফাতেমা খাতুন তার স্বামী রফি উদ্দিন ওরফে রবিউল ইসলামকে (৫০) হত্যা করে মাটির নিচে পুঁতে রাখার ৩৭ দিন পর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ২৬ মার্চ কালীগঞ্জ শহরের মোবারকগঞ্জ চিনিকলের স্টাফ কোয়ার্টারে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। রবিবার সকালে নিজ বাড়ির গোয়ালঘরের ভিতরের মাটি খুঁড়ে তার বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী ফাতেমা খাতুন ও আনিছুর রহমান নামে তার এক সহযোগীকে আটক করেছে। নিহত রফি উদ্দিন মোবারকগঞ্জ চিনিকলের গ্যারেজ মেকানিক ছিলেন। তিনি মাগুরার শ্রীপুর উপজেলার বারইপাড়া গ্রামের তাহাজ উদ্দিন শেখের ছেলে।

মোবাইলে ডেকে নিয়ে জিহ্বা কর্তন

মহেশপুরে আব্দুল কাদের নামে এক ব্যক্তিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে মারপিট করে ও জিহব্বা কেটে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে পোড়াদহ গ্রামের মাঠে বিলের ধার থেকে পুলিশ তাকে উদ্ধার করে। সে মহেশপুর উপজেলার পোড়াদহ গ্রামের আব্দুল ওয়াহেদ মুন্সীর ছেলে।

মহেশপুর থানার এসআই সৈয়দ আলী জানান, শনিবার দুপুরের দিকে আব্দুল কাদেরক মোবাইল ফোনে ডেকে নেয়া হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

১৬ দিন বিদ্যুতবিহীন

গফরগাঁওয়ের

৮ গ্রাম

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ৩ মে ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে পল্লী বিদ্যুতের অন্তর্ভুক্ত উপজেলার চরআলগী ইউনিয়নের আট গ্রামে গত ১৬ দিন ধরে বিদ্যুত নেই। এতে ওই ইউনিয়নের চরমছলন্দ, নয়াপাড়া, কান্দাপাড়া, মীরাপাড়া, কাচারিপাড়া, পশ্চিমপাড়া, পূর্বপাড়া ও জিরাতিপাড়া গ্রামের হাজার হাজার গ্রাহক বিদ্যুতহীন অবস্থায় অন্ধকারে রয়েছে। পল্লী বিদ্যুত সমিতি দাবি করে বলছে, নতুন করে আবারও প্রাকৃতিক দুর্যোগ দেখা না দিলে আজ কালের মধ্যে ওই গ্রামগুলোতে বিদ্যুত সরবরাহ পুরোপুরি স্বাভাবিক হয়ে আসবে।

ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতির গফরগাঁও অফিস সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল সন্ধ্যা ও মধ্যরাতের ঝড়ে বৈদ্যুতিক সঞ্চালন লাইনে ৩৩ কেভির লাইনের উপর ডালপালা ভেঙ্গে ও গাছ উপড়ে পড়ে বেশ কিছু খুঁটি ভেঙ্গে ও হেলে পড়ে মূল সঞ্চালন লাইন ল-ভ- হয়ে যায়। ফলে পুরোপুরি বিদ্যুতহীন হয়ে পড়ে গোটা উপজেলাসহ চরআলগী ইউনিয়নের আট গ্রাম। পরে গত ২৪ ও ২৫ এপ্রিল উপজেলার ১৪ ইউনিয়নে পল্লী বিদ্যুত বিভাগ বিদ্যুত সরবরাহ চালু করতে পারলেও এখনও পর্যন্ত বিদ্যুতহীন চরআলগীর এসব গ্রাম।

ইউপি চেয়ারম্যানের

জেল

বিদেশে লোক পাঠানোর নামে অর্থ আত্মসাত ও প্রতারণার মামলায় জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামকে চার বছরের জেল ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিনমাস সশ্রম কারাদ- দেয়া হয়েছে। বৃহস্পতিবার সিরাজগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসামির অনুপস্থিতিতে এই রায় দেন। আসামিকে গ্রেফতার অথবা কোর্টে আত্মসমর্পণের দিন থেকে এই সাজা কার্যকর হবে বলেও রায়ে উল্লেখ করা হয়েছে।

কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ৯৮ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান করেছে ফ্রেন্ডস ফাউন্ডেশন। রবিবার শহরের মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয় মিলনায়তনের এই ব্যতিক্রমী আয়োজনে প্রধান অতিথির ভাষণ দেন জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল। ফাউন্ডেশনের সভাপতি ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন অধ্যক্ষ মেজর মোঃ রেজাউল করিম, শিক্ষা অফিসার শরিফুল ইসলাম, আলী আহামেদ, প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল প্রমুখ। সংগঠনটি সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ষষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের ২৪ বছর ধরে এই বৃত্তি প্রদান করা করছে।

নারী উদ্যোক্তা প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নারী উদ্যোক্তা তৈরিতে নীলফামারীর চেম্বারে সাতদিনব্যাপী বেসিক সেলাই কাটিং ও বিউটিফিকেশন প্রশিক্ষণ শুরু হয়েছে। রবিবার দুপুরে নীলফামারী চেম্বার ভবনে প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন। নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব ও নারী উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচীর পরিচালক কফিল উদ্দিন, উপ-সচিব এ জাফর সরকার, এফবিসিসিআইয়ের হিসাবরক্ষণ কর্মকর্তা কামরুল হাছান, নীলফামারী চেম্বারের সহ-সভাপতি নুরুজ্জামান।

প্রকাশিত : ৪ মে ২০১৫

০৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: