মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

বিয়ে মেনে না নেয়ায় শ্বশুরকে কুপিয়ে খুন

প্রকাশিত : ৪ মে ২০১৫
  • অন্যত্র পাঁচ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার রাতে যশোরের কেশবপুরে বিয়ে মেনে না নেয়ায় শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে জামাই। জামাইয়ের তিন সহযোগীকে আটক করেছে পুলিশ। এছাড়া যশোরে বালু শ্রমিককে খুন করেছে ফেনসিডিল ব্যবসায়ীরা। রবিবার সকালে টাঙ্গাইলে যুবকের, কালকিনিতে বেকারি শ্রমিক, রাজবাড়ীতে যুবকের ও দিনাজপুরে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কেশবপুর ॥ শনিবার রাতে কেশবপুরের হাসানপুর গ্রামে জামাই খুন করেছে শ্বশুরকে। নিহতের নাম হোসেন আলী (৫৫)। সম্পর্কের জের ধরে বিয়ে করার কারণে শ্বশুর তা মেনে না নেয়ায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ওসি মাহাতাব উদ্দিন জানান। হত্যার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেফতার করলেও ঘাতক জামাই আজাহারুলকে গ্রেফতার করতে পারিনি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার তেঘরী গ্রামের কওছার আলী মোড়লের ছেলে আজাহারুল ইসলাম (২৭) হাসানপুর গ্রামের কাঠ মিস্ত্রি হোসেন আলীর মেয়ে আয়েশার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আজাহারুল দুই বছর আগে আয়েশাকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেছে। আয়েশার পিতার এই বিয়ে মেনে নেয়নি। সেই ক্ষোভে শনিবার রাত আটটার দিকে আজাহারুল তার লোক দিয়ে হোসেন আলীকে হাসানপুর বাজার থেকে ডেকে টিটা বাজিতপুর মাঠের ভেতর নিয়ে যায়।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইলে ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে পুলিশ সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কাঠুরি যুগনী ধলেশ্বরী নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করে। নিহত ইদ্রিস আলী খোদ্দ যুগনী গ্রামের ইনাম আলীর ছেলে।

টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (তদন্ত) মুস্তাফিজুর রহমান জানান, শনিবার গভীর রাতে একদল দুর্বৃত্ত বাড়িতে ঢুকে জোরপূর্বক ইদ্রিসকে ধরে নিয়ে যায়। রাতের কোন এক সময়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রাখে। রবিবার সকালে গ্রামবাসী হাত-পা বাঁধা অবস্থায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

যশোর ॥ যশোরে ফেনসিডিল বিক্রেতাদের ধারালো দা’র কোপে বালু শ্রমিক রবিউল ইসলাম (৫০) খুন হয়েছে। রবিবার সকালে সদর উপজেলার বাহাদুরপুর হাউজিং প্লটের মাঠে এ ঘটনাটি ঘটে। নিহত রবিউল বাহাদুরপুর পশ্চিম পাড়া দশঘর গ্রামের মৃত গোলাম আলীর ছেলে ও যশোর উপশহর ট্রাক স্ট্যান্ডে বালুর শ্রমিক।

নিহতের স্ত্রী কহিনুর বেগম জানান, তার স্বামী সকালে বাড়ির পাশে মাঠে কাজ করছিলেন। তখন একই এলাকার শাহ আলমের ছেলে আকতারুল, তার বন্ধু শাহারুল, সুমনসহ ৪-৫ জন বাড়ির উঠানে গিয়ে রবিউলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে।

কালকিনি (মাদারীপুর) ॥ মাদারীপুরের কালকিনি পৌর এলাকার গোপালপুর হাটের রকিব বেকারি থেকে গিয়াসউদ্দিন তালুকদার (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে সঙ্গের অন্য শ্রমিকরা তাকে ডাকতে গেলে কোন সাড়া শব্দ না পেয়ে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাজবাড়ী ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের বাংলাট গ্রামের সোবহান (১৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম আব্দুল মালেক। খবর পেয়ে পুলিশ রবিবার সকালে তার বাড়ি থেকে দেড় শ’ গজ দূরে মোল্লাপাড়ায় পরিত্যক্ত একটি বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে। তার বাম চোখ উপড়ানো এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কারা কী কারণে এ হত্যাকা- ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

দিনাজপুর ॥ দিনাজপুরে লিচু বাগানের পাশ থেকে রবিবার সকালে বাবু ইসলাম নামে ১০ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাবু দিনাজপুরের সদর উপজেলার গোপালগঞ্জ কামালপুর গ্রামের নজরুল ইসলাম নজুর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাবুর পিতা নজরুল ইসলাম অন্যের জমি চাষাবাদ করে জীবিকা নির্বাহ করেন। বাবু মাদ্রাসায় পড়ার পাশাপাশি মোটরসাইকেল গ্যারেজে কাজ শিখে। সকাল ৯টায় সে বাড়ি থেকে বের হয়ে মাদ্রাসায় পড়ালেখা করে মোটরসাইকেল গ্যারেজে কাজ শিখে রাত ১০টায় বাড়ি ফেরে। প্রতিদিনের ন্যায় শনিবার সকালে সে বাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি।

প্রকাশিত : ৪ মে ২০১৫

০৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: