কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে কুপিয়ে ও গুলি চালিয়ে যুবককে হত্যা

প্রকাশিত : ৪ মে ২০১৫
  • গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু ॥ দুর্ঘটনায় হত পরিচ্ছন্ন কর্মী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলীতে এক যুবককে কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। মোহাম্মদপুরে ছয়তলা বাড়ির ছাদ থেকে পড়ে এক গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। মহাখালী রেলক্রসিংয়ের সামনে ট্রাকের ধাক্কায় সিটি কর্পোরেশনের এক পরিচ্ছন্নকর্মী মৌসুমী নিহত হয়েছে। পান্থপথের ফুটপাথে মাদকাসক্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, রবিবার সকালে কদমতলীর বউবাজার এলাকায় দুর্বৃত্তরা মোঃ মানিক হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে ও গুলি চালিয়ে হত্যা করেছে। পুলিশ জানায়, নিহত যুবক মাদক বিক্রিতে জড়িত ছিলেন। মাদকের কেনাবেচার জের ধরে প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে খুন করেছে। তিনি বউবাজার এলাকায় থাকতেন। কদমতলী থানার ওসি আবদুস সালাম জানান, রবিবার সকাল ৭টার দিকে বউবাজার এলাকার আক্তার করিম রোডে দুর্বৃত্তরা মানিক হোসেনকে গুলি ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। ওসি আবদুস সালাম জানান, মানিক মিয়া মাদক ব্যবসায়ী। তিনি জানান, মাদকের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রতিপক্ষরা তাকে গুলি ও কুপিয়ে খুন করেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের স্বজনরা জানান, আগেরদিন শনিবার রাত ১২টার দিকে বউবাজার এলাকার বাসা থেকে বের হয়েছিলেন মানিক। এরপর তিনি আর বাসায় ফেরেননি।

গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু ॥ শনিবার মধ্যরাতে রাজধানীর মোহাম্মদপুরে ছয়তলা বাড়ির ছাদ থেকে পড়ে নাছিমা বেগম (২৭) নামে এক গৃহপরিচারিকার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশ জানান, গৃহকর্মী নাছিমা লাফিয়ে পড়েছেন, নাকি কেউ তাকে ছাদ থেকে ফেলে দিয়েছে। তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। নিহতের স্বামীর নাম আমিনুল ইসলাম। পেশায় রিক্সাচালক। তাদের গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার কালিগঞ্জে। তারা রাজধানীর আদাবর এলাকায় ১০ নম্বর রোডে থাকতেন। নিহত নাসিমা বেগমের আত্মীয় দুলাল হোসেন জানান, মোহাম্মদপুর থানাধীন শেরশাহ সুরী রোডের ২৬/২৩ নম্বর বাড়ির ৫ম তলার একটি মেসে রান্নার কাজ করতেন নাসিমা। নাসিমা তার স্বামীকে নিয়ে রাজধানীর আদাবর এলাকায় থাকতেন। ওই মেসের সদস্য ফারুক জানান, রাতে হঠাৎ বুয়া দেখতে না পেয়ে খুঁজতে খুঁজতে ছাদে যাই। ছাদে উঠে দেখি বুয়া নিচে পড়ে আছেন। পরে নাছিমাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাত ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, শনিবার রাত পৌনে ২টায় ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহপরিচারিকা নাছিমার মৃত্যু হয়। তিনি জানান, তার মৃত্যুর ঘটনায় যথেষ্ট সন্দেহ রয়েছে। রবিবার ভোররাতে ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

দুঘর্টনায় পরিচ্ছন্নকর্মীর মৃত্যু ॥ শনিবার গভীররাতে মহাখালী রেলক্রসিং মোড়ের রাস্তা পরিষ্কার শেষে রাস্তা পার হচ্ছিলেন মৌসুমী আক্তার (৩৫) নামে ঢাকা উত্তর সিটি কর্র্পোরেশনের (ডিএনসিসি) এক পরিচ্ছন্নকর্মী। এ সময় বেপোরোয়া গতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের স্বামীর নাম বাবুল হোসেন। গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলার কোকরা গ্রামে। তারা মহাখালী সাততলা বস্তিতে থাকেন। বনানী থানার উপ-পরিদর্শক আবু মুসান্না জানান, রাত দেড়টার মহাখালী রেলক্রসিংয়ের মোড়ের রাস্তায় সবজিবোঝাই একটি ট্রাক মৌসুমীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফুটপাথে মাদকাসক্তের মৃত্যু ॥ রাজধানীর পান্থপথের ফুটপাথে গুরুতর অসুস্থ অজ্ঞাত (৩৫) মাদকাসক্ত ব্যক্তি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ৬০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ৮টার দিকে মারা গেছেন।

প্রকাশিত : ৪ মে ২০১৫

০৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: