মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

বগুড়ায় ককটেল ও পাইপগানসহ যুবদল নেতা আটক

প্রকাশিত : ৪ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বিপুলসংখ্যক ককটেল, একটি পাইপগান ও গুলিসহ শনিবার রাতে শহর যুবদলের সভাপতি মাসুদ রানা ওরফে মাসুদ কমিশনারকে(৪২) গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পুলিশকে হত্যা চেষ্টা, সন্ত্রাস,ভাংচুর, নাশকতা ও অগ্নিসংযোগের ৩৪টি মামলা রয়েছে। আটক অবস্থায় পালানোর সময় সে পায়ে গুলিবিদ্ধ হয়।

পুলিশ জানায়, নাশকতা, ভাংচুর ও অগ্নিসংযোগের একাধিক মামলার আসামি মাসুদ রানা পলাতক ছিল। শনিবার রাত সাড়ে ৩ টার দিকে বগুড়া সদরের ছোটকুমিড়া এলাকায় তার শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সেখানে সে আত্মগোপন করেছিল। সেখানে তার ঘর থেকে ২২টি ককটেল ও ৩ রাউন্ড গুলিসহ একটি পাইপগান উদ্ধার করা হয়। তাকে নিয়ে আসার সময় পুলিশকে লক্ষ্য করে তার সহযোগীরা ৪/৫টি ককটেল নিক্ষেপ করে। এ সময় সে পালানোর চেষ্টা করলে পুলিশ ৫/৭ রাউন্ড শটগানের রাবার বুলেট নিক্ষেপ করে।

এতে যুবদল নেতার পায়ে গুলি লাগে। তাকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে ককটেল নিক্ষেপের সময় মোস্তাকিম নামে এক পুলিশ কনস্টেবল আহত হয় বলে সদর থানার ওসি জানিয়েছেন।

এ ব্যাপারে থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের হয়েছে। এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক আরেকটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে বগুড়া সদর থানার ওসি জানিয়েছেন।

প্রকাশিত : ৪ মে ২০১৫

০৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: