মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত : ৩ মে ২০১৫, ১২:৩২ পি. এম.

অনলাইন ডেস্ক, পার্বতীপুর (দিনাজপুর) ॥ দিনাজপুরের পার্বতীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আরিফুল ইসলাম (২০) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত আরিফুল পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর দোলাপাড়া গ্রামের নবাব আলীর ছেলে।

রোববার ভোরে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় আরিফুলের মৃত্যু হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, শনিবার বিকেলে পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর বাইতুল আমান ফাজিল মাদ্রাসা মাঠে আরিফুল ও আকরাম আলীসহ একদল তরুণ ক্রিকেট খেলছিলেন। এ সময় ওই দুই জনের মধ্যে বাকবিত-া হয়। এক পর্যায়ে ক্ষুব্দ আকরাম ব্যাট দিয়ে আরিফুলের মাথায় আঘাত করেন। এতে আরিফুল গুরুত্বর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে স্থানীয় ল্যাম্ব হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই আরিফুলকে রংপুর প্রাইম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম জানান, এ ঘটনায় আকরাম আলীকে (১৬) আটক করা হয়েছে। আকরাম গোবিন্দপুর দোলাপাড়া গ্রামের শাহিনুর ইসলামের ছেলে এবং বায়তুল আমান ফাজিল মাদ্রাসার দশম শ্রেনির ছাত্র।

প্রকাশিত : ৩ মে ২০১৫, ১২:৩২ পি. এম.

০৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: