কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কলকাতা ও চেন্নাইয়ের হার

প্রকাশিত : ৩ মে ২০১৫, ০১:০৬ এ. এম.
  • আইপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) শনিবার হেরে গেছে দুই ফেবারিট কলকাতা নাইটরাইডার্স ও চেন্নাই সুপার কিংস। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে কলকাতা ৭ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ২২ রানের বড় ব্যবধানে হারে চেন্নাই।

এম চিন্মাস্বামী স্টেডিয়ামে বৃষ্টিবিঘিœত প্রথম ম্যাচে ১০ ওভারে (পুনর্নির্ধারিত) ৪ উইকেটে ১১১ রান সংগ্রহ করে কলকাতা। ১৭ বলে ৫ চার ও ৩ ছক্কায় সর্বোচ্চ ৪৫ রান করে রানআউট হন আন্দ্রে রাসেল। এছাড়া ওপেনার রবিন উথাপ্পা ২১ বলে ২৩, রায়ানটেন ডয়েসচেট ৭ বলে ১২ ও ইউসুফ পাঠান ৬ বলে অপরাজিত ১১ রান করেন। ব্যাঙ্গালুরুর হয়ে একটি করে উইকেট নেন মিচেল স্টার্ক, ডেভিড ওয়াইজ ও যুবেন্দ্র চাহাল। জবাবে ম্যাচের নায়ক মানবিন্দর সিং (১৮ বলে ৪৫*), অধিনায়ক বিরাট কোহলি (২০ বলে ৩৪) ও ক্রিস গেইলের (৯ বলে ২১) ধুরন্ধর ব্যাটিংয়ে ২ বল ও ৭ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় ব্যাঙ্গালুরু (১১৫/৩)। নবম ম্যাচে চতুর্থ হারে এক ধাপ পিছিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে নেমে গেছে কলকাতা।

আর রাজীব গান্ধী স্টেডিয়ামে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ব্যাটিং তা-বে (২৮ বলে ১১ চার ও ১ ছক্কায় ৬৮) ৭ উইকেটে ১৯২ রানের বড় স্কোর গড়ে স্বাগতিক হায়দরাবাদ। শিখর ধাওয়ান ৩২ বলে ৩৭ রান করে আউট হন। ২৭ বলে ৩২ রানে অপরাজিত থাকেন ইয়ন মরগান। ডোয়াইন ব্রাভো নেন ৩ উইকেট। জবাবে ৬ উইকেটে ১৭০ রানে থামে হট-ফেবারিট চেন্নাই। ফ্যাফ ডুপ্লেসিস সর্বোচ্চ ৩৩, ব্রাভো ২০ বলে অপরাজিত ২৫ এবং অধিনায়ক ধোনি ২০ রান করে আউট হন।

স্কোর ॥

কলকাতা ১১১/৪ (১০ ওভার), ব্যাঙ্গালুরু ১১৫/৩ (৯.৪ ওভার)

ফল ॥ ব্যাঙ্গালুরু ৭ উইকেটে জয়ী

হায়দরাবাদ ১৯২/৭ (২০ ওভার), চেন্নাই ১৭০/৬ (২০ ওভার)

ফল ॥ হায়দরাবাদ ২২ রানে জয়ী

প্রকাশিত : ৩ মে ২০১৫, ০১:০৬ এ. এম.

০৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: