মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে বিয়ের দিনে যুবকের দাফন

প্রকাশিত : ৩ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ যে সময় বিয়ে হওয়ার কথা ছিল সেই সময়েই লাশ হয়ে কবরে নামতে হলো টঙ্গীবাড়ি উপজেলার বাড়ৈপাড়া গ্রামের প্রবাসফেরত যুবক মফিজলের (৩৫)। বাড়ৈপাড়া গ্রামের মকবুল শেখের ছেলে মফিজল দির্ঘদিন বাহারাইন প্রবাস জীবন শেষে সম্প্রতি দেশে ফিরে আসেন। শুক্রবার বাদ জুম্মা উপজেলার শিমুলিয়া গ্রামের সবুজ শেখের মেয়ে সাথীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ের দিন ধার্য্য ছিল। সেই মোতাবেক প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় পরিবারের সবার সঙ্গে গল্প গুজব শেষে নিজ শয়ন কক্ষে ঘুমিয়েছিল মফিজল। শুক্রবার দরজা না খুলায় বাড়ির লোকজন রুমে প্রবেশ করে মফিজলকে মৃত অবস্থায় দেখতে পায়। ধারণা করা হচ্ছে- হৃদরোগে সে মারা যায়। পরে বাদ জুম্মা তাকে জানাজা শেষে বাড়ৈপাড়া সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

গণসংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বালুচর ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিককে গণসংবর্ধনা দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সুকুমার রঞ্জন ঘোষ এমপি। সিরাজদিখান উপজেলার খাসমহল বালুরচর প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে জমকালো এ সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, ইউএনও রওনক আফরোজ সুমা, দুই ভাইস চেয়ারম্যান এ কে এম আবুল কাশেম ও হেলেনা ইয়াসমিন।

বিনামূল্যে চক্ষু চিকিৎসা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২ মে ॥ গোপালগঞ্জে সহস্রাধিক মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়েছে। রাবেয়া আলী গার্লস্ স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলীয়ায় কলেজের নিজস্ব ক্যাম্পাসে এ সেবা দানের আয়োজন করা হয়। সম্পূর্ণ বিনামূল্যে এ চক্ষু চিকিৎসা ক্যাম্পে যৌথভাবে সহযোগিতা দিয়েছে বাংলাদেশ এডুকেশন এ্যান্ড টেকনলজি সোসাইটি ও বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন। ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হেমায়েত হোসেন, পিপিএম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আব্দুল আলী মোল্লা ও তাঁর সহধর্মিণী রাবেয়া বেগম।

প্রকাশিত : ৩ মে ২০১৫

০৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: