মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

টাঙ্গাইলে ধর্ষক ডাকাত গ্রেফতার

প্রকাশিত : ৩ মে ২০১৫
  • বাবাকে বেঁধে দুই মেয়েকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২ মে ॥ ভূঞাপুরে চলন্ত শ্যালো নৌকায় দুই বোনকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলার সপ্তাহ খানেক পর শুক্রবার রাতে গোপালপুর উপজেলা থেকে নজরুল ডাকাত নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কবির জানান, উপজেলার যমুনা নদীর চরাঞ্চলের গাবসারা গ্রামে গার্মেন্টস কর্মী দুইবোনকে তাদের বাবার সামনে গণধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামি নজরুলকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে পুলিশ গোপালপুর উপজেলার কোনাবাড়ি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের পর আসামি নজরুলকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে গ্রেফতারকৃত নজরুলের নামে সিরাজগঞ্জের কাজীপুর থানায় ৩টি ও ভূঞাপুর থানায় ২টি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতার ওপর হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ শুক্রবার রাতে নতুন রুপপুর গ্রামে বিএনপি নেতা ও ইউপি সদস্য সেকেন আলী তার লোকজন নিয়ে একই গ্রামের ফজলুর রহমান ও পাকশী ইউনিয়নের ১ নং ওর্য়াড আ’লীগ সাধারণ সম্পাদক বাদশাকে ধারালো অস্ত্রের আঘাতে আহত করেছে। একই সঙ্গে ফজলুর বাড়ি ভাংচুর ও লুটপাট চালিয়েছে। আহত বাদশাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার দুপুরে ইউপি সদস্য সেকেন আলী ও ফজলুর রহমানের ছেলের মধ্যে হাতাহাতি ও বাগ্বিত-া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাত সাড়ে আটটায় সেকেন আলী তার লোকজনসহ ফজলুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট ও ফজলুর রহমানকে মারপিট করে। ঘটনার সময় বাদশা ঠেকাতে গেলে তাকেও মারপিট ও অস্ত্রাঘাতে আহত করা হয়। ফজলুর রহমানকে প্রাথমিক চিকিৎসা ও বাদশাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইউপি সদস্য সেকেন আলী এসব অভিযোগ অস্বীকার করে হামলা মারপিটের সূত্রপাত ফজলুর রহমান করেছে বলে দাবি করেছেন।

গফরগাঁওয়ে আম পাড়তে গিয়ে দুই শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ২ মে ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে আকাশ ও রাহাদ নামে প্রথম শ্রেণীর দুই শিক্ষার্থী স্কুল থেকে চারু-কারু পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে গাছে উঠে আম পাড়তে গিয়ে পুকুরের পানিতে পড়ে মারা গেছে। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। ঘটনাটি ঘটে শনিবার দুপুরে উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামে।

জানা যায়, উপজেলার পাঁচুয়া গ্রামের রফিকুল ইসলাম ও আজিজুল হকের শিশু পুত্র স্থানীয় পাঁচুয়া রাবেয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র আকাশ (৭) ও মুস্তাকিম রহমান রাহাদ (৭) শনিবার দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে হারুন মিয়ার আমগাছে আম পাড়তে উঠে দু’জনেই নিচে পুকুরের পানিতে পড়ে যায়।

প্রকাশিত : ৩ মে ২০১৫

০৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: