আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পাবনায় অজ্ঞান পার্টির খপ্পরে অধ্যক্ষ

প্রকাশিত : ৩ মে ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২মে ॥ ঢাকা থেকে বাসে পাবনা ফেরার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পরেছেন স্থানীয় সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান। শনিবার দুপুরে সংজ্ঞাহীন অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থ্ানান্তর করা হয়েছে। জানা গেছে, অধ্যক্ষ হাফিজুর রহমান শুক্রবার রাতে গাবতলি থেকে শ্যমলী পরিবহনের পাবনাগামি বাসে ওঠেন। রাত ৩টায় বাসটি পাবনা টারমিনালে এলে অন্যযাত্রীরা নেমে যায়। এসময় বাস চালক অধ্যক্ষকে অজ্ঞান অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়।

সাতক্ষীরায় গুলিবিদ্ধ ডাকাত সর্দার আটক ॥ অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার আশাশুনিতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কবির সরদার (৪০) নামে এক ডাকাত সর্দার গুলিবিদ্ধ হয়েছে। এ সময় আহত হয়েছে পুলিশের দুই সদস্য। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি রাম দা, একটি গুপ্তি ও একটি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত দেড়টার দিকে আশাশুনি উপজেলার কুলতিয়া মোড়ে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ কবির সরদার আশাশুনি উপজেলার আগরদাড়ী গ্রামের মৃত জাফর সরদারের ছেলে।

হবিগঞ্জে মুক্তিযোদ্ধা মানিক চৌধুরী স্মরণে আলোচনা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ২ মে ॥ হবিগঞ্জের জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হলো ৭১’রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা কমান্ড্যান্ট মানিক চৌধুরী স্মরনে এক স্মৃতিচারণ মূলক আলোচনা সভা ও মুক্তিযুদ্ধ জাদুঘর ফলক উন্মোচন অনুষ্ঠান। মহান মুক্তিযুদ্ধে অসামান্য সাহস ও বীরত্বের জন্য কমান্ড্যান্ট মানিক চৌধুরী ‘স্বাধীনতা পুরস্কার-২০১৫ প্রাপ্তিতে শনিবার সকালে ওই অনুষ্ঠানের আয়োজন করে ‘মুক্তিযুদ্ধ জাদুঘর ও কমান্ড্যান্ট মানিক চৌধুরী স্মৃতি পাঠাগার’।

খুলনার চরমপন্থী সন্ত্রাসী আশু খামারি গ্রেফতার ॥ জনমনে স্বস্তি ও শঙ্কা!

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ হত্যাসহ একাধিক মামলার আসামি নিষিদ্ধ ঘোষিত পূর্ববাংলার কমিউনিস্ট পার্টি রশিদ গ্রুপের খুলনা অঞ্চলের নেতা চরমপন্থী সন্ত্রাসী আশুতোষ খামারিকে পুলিশ ঢাকা থেকে গ্রেফতার করেছে। খুলনার তেরখাদা ও ঢাকার যাত্রাবাড়ী থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে। শনিবার তাকে খুলনার তেরখাদা থানায় নিয়ে আসা হয়েছে। শীর্ষ সন্ত্রাসী আশুতোষ গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এলেও কতিপয় রাজনীতিক ওই সন্ত্রাসীর পক্ষে তদবির করায় জনমনে শঙ্কাও দেখা দিয়েছে।

ফ্রি ওয়াই ফাই জোন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২ মে ॥ জেলা প্রশাসনের তত্ত্বাবধানে কিশোরগঞ্জ প্রেসক্লাবকে দ্রুত গতির ইন্টারনেট ওয়াই ফাই জোনের আওতায় আনা হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসক এস এম আলম প্রেসক্লাব মিলনায়তনে ফ্রি ওয়াই ফাই জোনের উদ্বোধন করেন। প্রেসক্লাবের সভাপতি নাসিম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর ফলে স্থানীয় সাংবাদিকরা সহজেই সংবাদ পাঠানোসহ বিভিন্নভাবে উপকৃত হবেন।

ফ্রি চিকিৎসা সেবা

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ২ মে ॥ সিদ্ধিরগঞ্জে মহান মে দিবস উপলক্ষে আদমজীনগরের আলিফ জেনারেল হাসপাতালের উদ্যোগে শুক্রবার দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এতে তিন হাজার রোগীকে সেবা দেয়া হয়। চিকিৎসা সেবা দেন ডাঃ মোঃ ফরহাদ হাসান চৌধুরী, ডাঃ মল্লিকা রাজ্জাক, ডাঃ ফাহমিদা নুপুর, ডাঃ কানিজ দেলারা আক্তার, ডাঃ জিয়াউর রহমান, ডাঃ এ টি এম নাজমুল আক্তার, ডাঃ জাকারিয়া, ডাঃ সামসুদ্দিন হীরা, ডাঃ তাসকিন ইসলাম, ডাঃ তানিয়া আক্তার, ডাঃ সাকেরা আক্তার, ডাঃ সেলিনা আক্তার, ডাঃ ওমর ফারুক, ডাঃ রায়হান, ডাঃ মর্তুজা জব্বার প্রমুখ।

প্রকাশিত : ৩ মে ২০১৫

০৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: