কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জামায়াত-বিএনপি ক্যাডারের হামলায় আ’লীগ কর্মী আহত

প্রকাশিত : ১ মে ২০১৫
  • অভিযুক্তরা নাশকতাকারী

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বুধবার রাতে বগুড়া সদরের গোকুল এলাকায় বিএনপি জামায়াতের সন্ত্রাসীদের ছুরিকাঘাত ও মারপিটে লুৎফর রহমান নামে এক আওয়ামী লীগ কর্মী গুরুতর আহত হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে ইতোপূর্বে নাশকতার একাধিক মামলা রয়েছে। আহত আওয়ামী লীগ কর্মীকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বিএনপি জামায়াত জোটের অবরোধের সময় বগুড়ার গোকুল এলাকায় নাশকতাবিরোধী কর্মকা-ে লুৎফর সক্রিয় ছিল। ওই সময় গঠিত নাশকতাবিরোধী কমিটি ককটেলসহ ফটিক নামে এক বিএনপি কর্মীকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করেছিল। সম্প্রতি সে জেল থেকে বের হয়। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লুৎফর বুধবার রাতে মহাস্থান বন্দর এলাকা থেকে বাড়ি ফিরছিল। এ সময় বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায় এবং উপর্যুপরী ছুরিকাঘাত ও মারপিট করে ফেলে রেখে যায়। গোকুল ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম জানিয়েছেন, তাদের এলাকায় জামায়াত ও বিএনপির সঙ্গে জড়িত সন্ত্রাসীরা আবার সন্ত্রাসী কর্মকা- শুরু করেছে। একাধিক মামলার আসামি হয়েও অনেকে প্রকাশ্যে ঘুরছে এবং ভয়ভীতি ছড়াচ্ছে। তারাই লুৎফরের ওপর নৃশংস হামলা চালায়। এ বিষয়ে বগুড়া সদর থানার ওসি জানিয়েছে লুৎফরের ওপর হামলাকারীদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। হামলাকারীরা বিএনপি জামায়াতের সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

মাদকাসক্ত পুত্রকে জেলে পাঠাল পিতা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডোমার উপজেলার ছোটরাউতা গ্রামে মাদকের নেশার টাকার জন্য পিতা মাতার ওপর নির্যাতনে তাকে ভ্রাম্যমাণ আদালতের হাতে তুলে দিতে বাধ্য হলেন অসহায় পিতা নজিবুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নীলফামারীর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাদকাসক্ত রেজাউল ইসলাম সাব্বিরকে (২০) ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

নওগাঁয় হাসপাতালে ভর্তি বৃদ্ধা বাড়ি ফিরতে চাইছেন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩০ এপ্রিল ॥ নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত ভর্তি ফিরোজা বানু (৬০) নামে এ বৃদ্ধা তার স্বজনদের কাছে ফিরতে চান। গত বছরের নবেম্বর মাসে রাণীনগর রেল স্টেশনে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে জনৈক ব্যক্তি তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। গুরুতর অসুস্থ থাকায় বৃদ্ধা প্রথম দিকে কোন কিছু বলতে না পারলেও বর্তমানে অনেকটা সুস্থ হওয়ার পর তিনি বর্তমানে নিজের নাম ফিরোজা, গ্রামের নাম-পাঁকা বাবলাবোনা, ডাকঘরের নাম-রাধাকান্তপুর ও জেলা চাঁপাইনবাবগঞ্জ বলে দাবি করছেন। তবে এছাড়া কোন কিছুই বলতে পারছেন না।

প্রকাশিত : ১ মে ২০১৫

০১/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: