কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘জামায়াত-বিএনপি পেশাদার খুনি’

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫, ০৫:০৯ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ জামায়াত-বিএনপি পেশাদার খুনি বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর হরিনা ফেরিঘাট সংলগ্ন ডিজিটাল রোড ভেহিক্যাল ওয়েব্রিজ স্কেল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জামায়াত-বিএনপি হলো পেশাদার খুনি। ১৯৯১ সালে ক্ষমতায় আসার পরে গার্মেন্টসের ১৭ শ্রমিককে গুলি করে ও ১৮ কৃষককে হত্যা করেছে তারা। আর এখন পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। ২০ দলীয় জোটের বিষাক্ত ছোবল বাংলাদেশের অর্থনীতি ও মানুষের ওপর বারবার আঘাত হানছে। ১৯৭১ ও ৭৫ সালের খুনিদের বিচারের আওতায় আনার ফলে বিএনপি-জামায়াত আমাদের পেছনে লেগেছে।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, পহেলা জুলাই থেকে সারাদেশে ঘাট ইজারা বন্ধ করে দেওয়া হবে। বিআইডব্লিউটিএ এর অধীনে গাড়ি প্রতি ৪০ টাকা করে আদায় করা হবে। এতে অতিরিক্ত মালামাল পরিবহন করতে পরিবহন মালিকরা অনাগ্রহ দেখাবে। আর এতে আমাদের দেশের রাস্তাঘাট কম ক্ষগ্রিস্তত হবে। ফলে প্রতিবছর রাস্তা সংষ্কারের দরকার হবেনা। এ কারণে কোটি কোটি টাকা সাশ্রয় হবে। যানবাহনের অতিরিক্ত ভাড়া ফেরি মেরামতের কাজে ব্যয় করা হবে বলে জানান তিনি।

তিনি বলেন, চার কোটি টাকা ব্যয়ে এ ওয়েব্রিজ স্কেলটি নির্মাণ করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর মোজাম্মেল হক, পুলিশ সুপার মো. আমির জাফর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মিজানুর রহমান।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫, ০৫:০৯ পি. এম.

৩০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: