কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাবির বাসে হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

রাবি সংবাদদাতা ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাসে পরিবহন শ্রমিকদের হামলার প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। বুধবার সকাল ৯টা থেকে আধাঘণ্টা রাবির প্রধান গেটে এ অবরোধ করা হয়। শিক্ষার্থী জানান, বুধবার সকাল ৮টা ৪০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের একটি বাস শিক্ষার্থীদের নিয়ে রাজশাহীর বানেশ্বর বাজার থেকে ফিরছিল। এ সময় হামলা হয়।

ডোমারে দুই পুলিশ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ভোট কেন্দ্রে হামলার মামলায় জড়িত নয় এমন দুই সাংবাদিকের নামে হয়রানিমূলকভাবে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) প্রদানের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ডোমার উপজেলার সাংবাদিকবৃন্দ। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে ঘণ্টাব্যাপী নীলফামারীর ডোমার বাজার রেলগেট মোড়ে এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। এ সময় সমাবেশে বক্তারা ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান মিজানের বিচার ও অপসারণ ও মামলার পুনঃতদন্ত দাবি করে। বক্তারা আরও বলেন ওই দুই সাংবাদিকের বিরুদ্ধে পুলিশের এমন মনগড়া মিথ্যা এবং বানোয়াট অভিযোগপত্র রীতিমত সাংবাদিক মহলকে হেয় করার প্রয়াস। বক্তারা দাবি আদায় না হওয়া পর্যন্ত বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

ডোমার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক জুলফিকার আলী ভুট্টো, আসাদুজ্জামান হিল্লোল, রওশন রশীদ, আব্দুর রাজ্জাক, ময়নুল হক, কেএম মঞ্জুরুল হক প্রমুখ।

নাটোরে ব্যবসায়ীর মোটরসাইকেল ছিনতাই

সংবাদদাতা, নাটোর, ২৯ এপ্রিল ॥ বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটি এলাকায় দড়ি দিয়ে পথরোধ করে মঙ্গলবার রাতে বেলাল হোসেন নামে এক ব্যবসায়ীর মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বেলাল হোসেন বনপাড়া নতুনবাজারের কেরামত আলীর ছেলে।

বনপাড়া থেকে বাড়ি ফেরার পথে নাটোর-পাবনা মহাসড়কের গুনাইহাটি ব্রিজের পাশে রাস্তার পাশের গাছের সঙ্গে দড়ি বেঁধে দুর্বৃত্তরা তার পথরোধ করে।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

৩০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: