আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রানীনগরে সড়কে দায়সারাভাবে কার্পেটিং, ক্ষুব্ধ স্থানীয়রা

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৯ এপ্রিল ॥ নওগাঁর রাণীনগর উপজেলার আবাদপুকুর-পতিসর ৬ কিলোমিটার রাস্তায় দায়সারাভাবে নিম্নমানের কার্পেটিং কাজ করার অভিযোগ উঠেছে। এই দায়সারা কাজে স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে রাস্তার বেশকিছু কার্পেটিং তুলে ফেলে দিয়েছেন।

জানা গেছে, ৪৪ লাখ টাকা ব্যয়ে আবাদপুকুর থেকে রবীন্দ্র কাছারী বাড়ি পতিসর যাওয়ার ৬কিলোমিটার রাস্তার নতুন করে কার্পেটিং করার দায়িত্ব পেয়েছে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ। কিন্তু সিডিউল মতে যে, পরিমাণ কার্পেটিং করা ও বিটুমিন দেয়ার কথা, তা না দিয়ে নিম্নমানের কাজ করা হচ্ছে। রাস্তায় ভালভাবে রোলার না দেয়ায় রাস্তার পাকা অংশ এখনই উঠে যাওয়ার উপক্রম হয়েছে। স্থানীয় বাসিন্দা আসলাম, ফরিদ, কালামসহ আরও অনেকে অভিযোগ করে বলেন, রাস্তার এ নিম্নমানের কাজ বন্ধ করার জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষ বরাবর অনুরোধ জানিয়েও কোন লাভ হয়নি। কোন মতে রোলার দিয়েই রাস্তার ওপর বালি দিয়ে তা ঢেকে দেয়া হচ্ছে। বুধবার বিকেলে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের প্রকৌশলী তিতুমীর হোসেন মুঠোফোনে জানান, ওই রাস্তায় ভালভাবে কার্পেটিং কাজ করতে অন্তত দেড় কোটি টাকা প্রয়োজন। সেক্ষেত্রে মাত্র ৪৪ লাখ টাকায় এর চেয়ে ভাল কাজ করা সম্ভব নয়।

দুর্গাপুরে খানাখন্দে ভরে গেছে রাস্তা

নিজস্ব সংবাদাদাতা, দুর্গাপুর (নেত্রকোনা), থেকে জানান, জেলার দুর্গাপুর পৌর শহরের বিরিশিরি হতে উপজেলা পরিষদের রাস্তা থেকে জানান বিভিন্ন জায়গা খানাখন্দে ভরে গেছে। সড়কটি পথচারীদের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। দুর্গাপুর পৌরসভার সহকারী প্রকৌশলী নওশাদ আলম জানান, খানাখন্দে ভরা রাস্তাটি সড়ক ও জনপথ বিভাগের। তাই আমরা রাস্তার অর্থ বরাদ্দ দিতে পারি না। তবে ২/১ দিনের মধ্যে কিছু ডাস্ট ফেলে রাস্তাটি চলাচলের উপযোগী করে দেব।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

৩০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: