কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ওয়াহহাব

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫, ১২:৩৭ এ. এম.
  • মাগুরা উপনির্বাচন

বিশেষ প্রতিনিধি ॥ মাগুরা-১ (মাগুরা সদর ও শ্রীপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন পেলেন মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় বোর্ডের সভায় এ মনোনয়ন দেয়া হয়।

সূত্র জানায়, গত রবিবার সন্ধ্যায় সংসদীয় বোর্ডের সভায় সর্বসম্মতি সিদ্ধান্ত না হওয়ায় মনোনয়ন প্রদানের দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর অর্পণ করা হয়। আবদুল ওয়াহহাবকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

দলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ আনুষ্ঠানিক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাবের দলীয় মনোনয়ন প্রাপ্তির কথা জানান।

খালেদা সর্বক্ষেত্রেই পরাজিত ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নেতিবাচক রাজনীতি পরিহারের জন্য বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন। জনকণ্ঠের কাছে দেয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, নির্বাচন, আন্দোলন ও চক্রান্তে সব দিক থেকেই খালেদা জিয়া পরাজিত সৈনিক। বাংলাদেশের মানুষ জ্বালাও-পোড়াও, হত্যা ও সহিংসতার বিরুদ্ধে। খালেদা জিয়াকে উদ্দেশ করে নাসিম বলেন, আপনি হরতাল-অবরোধের নামে তিন মাস ধরে যে সহিংসতা চালিয়েছেন, তিন সিটি নির্বাচনে তার বিরুদ্ধে ব্যালটের মাধ্যমে রায় দিয়েছে নগরবাসী। তিনি বলেন, শেষ পর্যন্ত আপনি নির্বাচনের মাঠে থাকবেন কিনা তা নিয়ে আপনার দলের নেতাকর্মীদের মধ্যে সংশয় ছিল। শুধু ঢাকা ও চট্টগ্রাম নগরীর সাধারণ মানুষ নয়, বিএনপির নেতাকর্মীরাও আপনার নির্দেশ মানেনি। কারণ নির্বাচন নিয়ে অনেক আগে থেকেই আপনি ‘ডাবল স্ট্যান্ডার্ড’ নীতি গ্রহণ করেছিলেন।

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫, ১২:৩৭ এ. এম.

২৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: