কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

বোঝা হবেন না আফ্রিদি

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫

স্পোর্টস রিাপোর্টার ॥ বোঝা হয়ে দলের সঙ্গে থাকতে চান না শহীদ আফ্রিদি। যখন মনে করবেন পারফর্মেন্স করতে পারছেন না, তখনই অবসর নেবেন বলে জানিয়েছেন পাকিস্তানী তারকা। টেস্ট ও ওয়ানডে বিদায় জানিয়ে যিনি এখন কেবল টি২০ খেলছেন। ‘সত্য হচ্ছে সিনিয়রদের পারফর্মেন্স খারাপ। দল নিয়ে আমি মোটেই আশাবাদী নই। টি২০-তে সামনে থেকে নেতৃত্ব দিতে চাই। যখন বুঝতে পারব পারফর্ম করতে পারছি না, দলের বোঝা হয়ে যাচ্ছি, তখনই অবসর নেব।’ বলেন তিনি। ২০১০ সালে টেস্ট ছাড়া ৩৫ বছর বয়সী আফ্রিদি গত বিশ্বকাপ শেষে ওয়ানডে ক্রিকেটকেও বিদায় জানিয়েছেন। সব ফরম্যাটেই পাকিস্তান কঠিন সময় পার করছে বলেও মনে করেন তিনি।

আশা নেই তাঁদের!

স্পোর্টস রিপোর্টার ॥ ভারত জাতীয় দলের কোচ হিসেবে শচীন টেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলী ও রাহুল দ্রাবিড়ের নাম শোনা যাচ্ছিল। তবে সে আশা আর নেই। কারণ দেশটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সাবেক তিন গ্রেটকে কোচ নির্বাচনের দায়িত্ব দিতে চাইছে। ‘কোচ বা অধিনায়ক নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ কাজ। আমরা মনে করছি শচীন, সৌরভ ও দ্রাবিড়ের মতো কিংবদন্তিদের সেখানে নিয়ে আসতে পারলে তা হবে যুগান্তকারী। বোর্ড সেটাই করতে চায়। আশা করা হচ্ছে, ডানকান ফ্লেচারের উত্তরসূরি খোঁজার কাজটি তারা ভালভাবে করতে পারবে। এতে ভারতীয় ক্রিকেট দীর্ঘমেয়াদে লাভবান হবে।’

পিএসজিতেই ইব্রা

স্পোর্টস রিপোর্টার ॥ উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনাল থেকে প্যারিস সেইন্ট-জার্মেইনের বিদায়ের পর গুঞ্জন উঠেছে- দলত্যাগ করতে পারেন কোচ লরেন্ট ব্লাঙ্ক, তারকা স্ট্রাইকার জ¬াতান ইব্রাহিমোভিচ, এডিনসন কাভানি ও জ্যাভিয়ের পাস্টোরের মতো তারকারা। তবে মঙ্গলবার এক সাক্ষাতকারে ফরাসী ক্লাব পিএসজির কাতারের মালিক জানিয়েছেন, এরা কোথাও যাচ্ছেন না।

জাতীয় সার্ফিং সমাপ্ত

স্পোর্টস রিপোর্টার ॥ দুই দিনব্যাপী ‘ব্র্যাক চিকেন জাতীয় সার্ফিং প্রতিযোগিতা’ কক্সবাজারের লাবণী পয়েন্ট শেষ হলো মঙ্গলবার। বিভিন্ন ক্যাটাগরিতে ৭০ সার্ফার অংশ নেন এ প্রতিযোগিতায়। বিভিন্ন বিভাগে চ্যাম্পিয়ন হন- সিনিয়র বিভাগে কামাল, জুনিয়র বালকে সেলিম এবং বালিকা বিভাগে রিফা। বিভিন্ন বিভাগের বিজয়ীরা পান বিভিন্ন অঙ্কের টাকা, ক্রেস্ট ও সার্ফিং বোট। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব খোরশেদ আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- কক্সবাজার জেলা প্রশাসক আলী হোসেন, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সাইফুর রহমান, ডিজিএম, বাংলাদেশ সার্ফিং এ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রমুখ।

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫

২৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: