মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাগেরহাটে আওয়ামী লীগ কর্মীর লাশ নিয়ে মিছিল ॥ চার বাড়িতে অগ্নিসংযোগ

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫
  • সন্ত্রাসী হামলায় নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে সন্ত্রাসী হামলায় নিহত আওয়ামী লীগ কর্মী মোজাফফর রহমান ওরফে রাজা শেখের লাশ নিয়ে শহরে বিক্ষোভ করেছে এলাকাবাসী। মিছিল থেকে রাজার হত্যাকা-ে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবি জানানো হয়। মঙ্গলবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন করে রাজার লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। এদিকে বিক্ষুব্ধরা বিকেলে হত্যাকা-ে জড়িত ফরিদ মোল্লা, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর ও আলামিনের বাড়িতে অগ্নিসংযোগ করে বসতঘর পুড়িয়ে দেয়।

আওয়ামী লীগ কর্মী রাজার মরদেহ খুলনা থেকে বাড়িতে আসলে এলাকাবাসী তার মরদেহ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার মাসুদুর রহমান, জেলা যুব লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মুজিবর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকিসহ এলাকাবাসী অংশ নেয়। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা রাজাকে কুপিয়ে হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার সকালে সন্ত্রাসীরা আওয়ামী লীগ কর্মী রাজাকে সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করলে সে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান। নিহত রাজা শেখ কৃষ্ণনগর গ্রামের ইসমাঈল শেখের ছেলে।

হত্যাকা-ে জড়িত সন্দেহে শেখ শহীদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। সে কৃষ্ণনগর গ্রামের আব্দুল হামিদ শেখের ছেলে।

বাগেরহাট মডেল থানার ওসি মোঃ তোজাম্মেল হক এই প্রতিবেদককে বলেন, সন্ত্রাসীরা লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাজা নামে আওয়ামী লীগের এক কর্মীকে হত্যা করে। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজার ওপর হামলার ঘটনায় জড়িত থাকার সন্দেহে শহীদুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা রাজাকে কুপিয়ে হত্যা করেছে। এ হত্যাকা-ের ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫

২৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: