রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভোট বর্জন পূর্বপরিকল্পিত - হানিফ

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫, ০১:৫৫ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ তিন সিটি করপোরেশন নির্বাচন বয়কট করবেন, প্রত্যাখ্যান করবেন এটা খালেদা জিয়ার পূর্বপরিকল্পিত বলে মন্তব্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার বেলা সোয়া একটার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন হানিফ।

হানিফ বলেন, একটি ইস্যু তৈরির জন্যই তিনি এ কাজ করেছেন। এ নির্বাচন বর্জনে বিএনপির ঘোষণা জনগণের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করতে পারে বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। ভোট শান্তিপূর্ণভাবে চলছে উল্লেখ করে হানিফ ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটির শান্তিপূর্ণভাবেই ভোট দিয়ে যাওয়ার আহবান জানান।

এর আগে বেলা সোয়া বারটার দিকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোট বর্জনের ঘোষণা দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে ভোট বর্জনের এ ঘোষণা দেন মওদুদ।

দলটির ইলেকশন মনিটরিং টিমের সদস্যরাসহ উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন।

অন্যদিকে বেলা সোয়া ১১টায় কেন্দ্র দখল, কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট বর্জন করেন বিএনপি সমর্থিত প্রার্থী এম মনজুর আলমও। নগরীর দেওয়ানহাট উন্নয়ন আন্দোলনের নির্বাচনী কার‌্যালয়ে তিনি এ ঘোষণা দেন। রাজনীতি থেকে অবসরেরও ঘোষণা দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মনজুর আলম।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫, ০১:৫৫ পি. এম.

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: