হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হায়দরাবাদ ২০ রানে হারাল পাঞ্জাবকে

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫, ০১:১০ এ. এম.
  • আইপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ কিংস ইলেভেন পাঞ্জাবকে ২০ রানে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) তৃতীয় জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। সোমবার রাতে চন্ডিগড়ের মোহালির পাঞ্জাব ক্রিকেট এ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫০ রান করে হায়দরাবাদ। ১৫১ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩০ রান করতে সক্ষম হয় পাঞ্জাব।

টস জিতে পাঞ্জাবের অধিনায়ক জর্জ বেইলি ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান হায়দরাবাদকে। অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৪১ বলে ৫৮, মোইসেস হেনরিকুয়েসের ৩০ ও নামান ওঝার ২৮ রানের সুবাদে সানরাইজার্স হায়দরাবাদ করে ১৫০ রান। পাঞ্জাবের মিচেল জনসন ও অক্সার প্যাটেল দুটি করে উইকেট লাভ করেন।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট খোয়াতে থাকে পাঞ্জাব। শেষদিকে উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা চেষ্টা করেও দলকে জেতাতে পারেননি। তিনি করেন দলের হয়ে সর্বোচ্চ ৪২ রান। শেষ পর্যন্ত ১৩০ রানে শেষ হয় পাঞ্জাবের ইনিংস। হায়দরাবাদের ট্রেন্ট বোল্ট তিন ও ভুবনেশ্বর কুমার দুই উইকেট দখল করেন। সাত ম্যাচে এটি পাঞ্জাবের পঞ্চম হার। মাত্র ৪ পয়েন্ট নিয়ে তালিকায়ও সবার নিচে তারা।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫, ০১:১০ এ. এম.

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: