মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

জাপার মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের হুমকি দেয়া হচ্ছে

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫
  • অভিযোগ মিলনের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের হুমকি দেয়ার অভিযোগ করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন। সোমবার রাজধানীতে নিজ বাসায় সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন। তিনি ঢাকা দক্ষিণে সোফা প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাইফুদ্দিন আহমেদ মিলন বলেন, ‘রিটার্নিং অফিসারের কাছে অনেক অভিযোগ করেছি, কোন লাভ হয়নি। নির্বাচন নিয়ে আর অভিযোগ করতে চাই না। আপনাদের শুধু জানিয়ে রাখলাম।’ তিনি বলেন, ‘বিভিন্ন কেন্দ্রে আমাদের পোলিং এজেন্টদের হুমকি দেয়া হয়েছে। যাতে কেউ পোলিং এজেন্ট না হন। আমাদের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। কার কাছে অভিযোগ করব ভাই। তারপরও নির্বাচন করছি, শেষ পর্যন্ত থাকতে চাই।’

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাপা সমর্থিত প্রার্থীদের সমন্বয়ক ও দলের সদস্য সচিব জহুরুল ইসলাম রুবেল বলেন, ‘আমাদের ১০নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রবিন ও ৩৯নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। আওয়ামী লীগের প্রার্থীদের সমর্থকরাই এ সব করছে।’ তিনি আরও বলেন, ‘আমরা নির্বাচন কমিশনের কাছে জানিয়েছি। তারা কোন ব্যবস্থা নিচ্ছে না বলেও জানান তিনি।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন



ব্রেকিং নিউজ: